ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শনিবার, ৭ মার্চ, ২০১৫

নাস্তিকদের কারণে দেশে আজ অরাজকতা সৃষ্টি হচ্ছে : শাহ আহমদ শফি

হেফাজতে ইসলামের আমির শাহ আহমদ শফি বলেছেন, ইসলামকে যারা মানে না, যারা হেফাজত করে না তারা নাস্তিক। মুসলমান নাম ধারণ করে কিছু ব্যক্তি কলেমা, নামাজ, রোজা, হজ্ব ও যাকাত থেকে বিরত থাকেন। এমনকি ইসলামের এসব স্তম্ভের বিরুদ্ধে বিষোদ্গার করেন। এ নাস্তিকদের কারণে দেশে আজ অরাজকতা সৃষ্টি হচ্ছে। ঘটনা দুর্ঘটনা বাড়ছে। তাই মুসলমানদের অবশ্যই নাস্তিকদের বিরুদ্ধে অবস্থান নিতে হবে।
শুক্রবার চট্টগ্রামের পটিয়া উপজেলার দৌলতপুর দারুল উলুম দেয়াং পাহাড় মাদ্রাসার ৪৩তম বার্ষিক ‘সালানা জলসা’ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা দিতে গিয়ে তিনি এসব মন্তব্য করেন।
এ সময় হেফাজত আমির দেশের সহিংসতা বন্ধের জন্য আল্লাহর কাছে দুই নেত্রীর হেদায়েত কামনা করেন।
মাদ্রাসার সদরে মোহাম্মদ জাকারিয়ার সভাপতিত্বে মাহফিলে অন্যন্যদের মধ্যে বক্তব্য দেন- বাবুনগর মাদ্রাসার পরিচালক মুহিবুল্লাহ বাবুনগরী, ফতেহপুর মাদ্রাসা পরিচালক মাহমুদুল হাছান, দারুল উলুম দেয়াং পাহাড় মাদ্রাসার পরিচালক আবুল হাসেম, দারুল মারিফ মাদ্রাসার পরিচালক ফরিদ উদ্দিন, পটিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক মোজাফফর আহমদ চৌধুরী টিপু, বড়উঠান ইউপি চেয়ারম্যান “িারুল আলম, যুবলীগ নেতা হাবিব উল্লাহ প্রমুখ।
London Bangla News

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন