ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বুধবার, ১৭ জুন, ২০১৫

জামায়াতের সেক্রেটারী জেনারেল আলী আহসান মোহাম্মদ মুজাহিদের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক রায়ের প্রতিবাদে ও হরতাল সফল করার লক্ষ্যে চট্টগ্রাম নগর জামায়াতের বিক্ষোভ সমাবেশ ও মিছিল

চট্টগ্রাম, ১৬ জুন-২০১৫: জামায়াতের সেক্রেটারী জেনারেল আলী আহসান মোহাম্মদ মুজাহিদের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক রায়ের প্রতিবাদে ও হরতাল সফল করার লক্ষ্যে চট্টগ্রাম নগর জামায়াত বিক্ষোভ সমাবেশ ও মিছিল করেছে।
জামায়াতে ইসলামী চট্টগ্রাম মহানগরী সেক্রেটারী মুহাম্মদ নজরুল ইসলাম বলেছেন, সাবেক মন্ত্রী ও জামায়াতের সেক্রেটারী জেনারেল আলী আহসান মোহাম্মদ মুজাহিদ সরকারের রাজনৈতিক প্রতিহিংসার শিকার। সরকার তথাকথি মানবতা বিরোধী অপরাধের মিথ্যা অভিযোগে ষড়যন্ত্রমূলক মামলা দিয়ে সরকারী ছক অনুযায়ী দলীয় লোকদের দিয়ে মিথ্যা স্বাক্ষ্য প্রদান করে শাস্তি দিয়ে হত্যার ষড়যন্ত্র করছে। তাঁর বিরুদ্ধে আনা সব অভিযোগ সর্বৈব মিথ্যা ও সাজানো নাটক ছাড়া আর কিছু নয়। আলী আহসান মোহাম্মদ মুজাহিদ ১৯৭১ সালে ২৩ বছরের একজন ছাত্র ছিলেন। তিনি তৎকালীন সরকারের কোন পর্যায়ের কেউ ছিলেন না বা কোন দলের নীতি নির্ধারকও ছিলেন না। ইসলামী আন্দোলনে নেতৃত্ব প্রদান করার কারণে তাঁকে হত্যার ষড়যন্ত্র চল্ছে। সরকারের এই হত্যা ষড়যন্ত্রের বিরুদ্ধে দেশের জনগণ রুঁখে দাঁড়াবে। তিনি বলেন, সরকার বিচারিক হত্যার মাধ্যমে জামায়াতকে নিশ্চিহ্ন করার ষড়যন্ত্র করছে। তিনি জামায়াত নেতা আলী আহসান মোহাম্মদ মুজাহিদসহ সকল জাতীয় ও শীর্ষ নেতৃবৃন্দের নি:শর্ত মুক্তির দাবী জানান।
সাবেক মন্ত্রী ও জামায়াতে ইসলামীর সেক্রেটারী জেনারেল আলী আহসান মোহাম্মদ মুজাহিদের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক রায়ের প্রতিবাদে জামায়াতে ইসলামী চট্টগ্রাম মহানগরীর উদ্যোগে তাৎক্ষণিক বিক্ষোভ সমাবেশে তিনি সভাপতির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।
নগরীর বাকলিয়ায় অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, নগর উত্তর শিবির নেতা মুহাম্মদ সালাহ উদ্দিন মাহমুদ, জামায়াত নেতা ফরিদুল আলম, মুহাম্মদ ইসমাইল, ছাত্রনেতা ছাদুর রশিদ, মাহবুবুর রহমান ও শ্রমিক নেতা মকবুল আহমদ প্রমুখ।
সমাবেশ শেষে নেতৃবৃন্দ আগামী ১৭ জুন বুধবার সকাল-সন্ধ্যা হরতাল সফল করার জন্য জনগণের প্রতি উদাত্ত আহবান জানান। সমাবেশ শেষে এক বিশাল বিক্ষোভ মিছিল বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।
চকবাজার থানা জামায়াতের উদ্যোগে জামায়াতের সেক্রেটারী জেনারেল ও সাবেক মন্ত্রী আলী আহসান মোহাম্মদ মুজাহিদের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক ফাঁসির রায়ের প্রতিবাদে ও নি:শর্ত মুক্তির দাবীতে আগামীকাল ১৭জুন ২০১৫ বুধবার সারাদেশে সকাল-সন্ধ্যা হরতাল সফল করার লক্ষ্যে এক বিক্ষোভ সমাবেশ জামায়াত নেতা এ.কে.আনোয়ারের নেতৃত্বে চকবাজার এলাকায় অনুষ্ঠিত হয়। সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জামায়াত নেতা মুহাম্মদ ইলিয়াছ, এম.এস. ইসলাম ও ছাত্রনেতা জামাল প্রমুখ। সমাবেশ শেষে এক বিক্ষোভ মিছিল বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।
বায়েজিদ থানা জামায়াতের উদ্যোগে জামায়াতের সেক্রেটারী জেনারেল আলী আহসান মোহাম্মদ মুজাহিদের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক ফাঁসির রায়ের প্রতিবাদে আগামীকাল ১৭জুন ২০১৫ বুধবার সকাল-সন্ধ্যা হরতাল সফল করার লক্ষ্যে এক বিক্ষোভ সমাবেশ জামায়াত নেতা এম.এন. আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। উক্ত সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জামায়াত নেতা এইচ.এ.মনছুর, ছাত্রশিবির নেতা এম.এম.রহমান ও এম.এন. হুদা প্রমুখ। সমাবেশ শেষে এক বিক্ষোভ মিছিল বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন