ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বুধবার, ১৭ জুন, ২০১৫

আওয়ামী লীগ মুসলিম লীগের মত টুকরো টুকরো হয়ে যাবে' __ বেগম খালেদা জিয়া।


'অতীতে আওয়ামী লীগ ২২ বছর ক্ষমতার বাহিরে ছিল। আর এবার আওয়ামী লীগ ক্ষমতা হারালে মুসলিম লীগের মত টুকরো টুকরো হয়ে যাবে, বিএনপি শেষ হয়ে যায়নি। শুধু সময়ের অপেক্ষায় আছি। বিএনপি একটি শক্তিশালী দল ছিল আছে এবং থাকবে। দলে কোনো বিভেদ নেই। বলে মন্তব্য করেছেন বিএনপি চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়া।
দেশনেত্রী বলেন, এখনতো দেশে আন্দোলন হচ্ছে না। তাহলে কেনো এত খুন, গুম হচ্ছে। পুলিশকে ব্যাবহার করে সরকারই এসব খুন ও গুমের সঙ্গে জড়িত।মঙ্গলবার রাতে নোয়াখালী জেলার নবনির্বাচিত জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের নেতাদের সঙ্গে মতবিনিময়ে এসব কথা বলেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।
শেখ হাসিনার উদ্দেশ্যে দেশনেত্রী বলেন, আওয়ামী নেত্রী শেখ হাসিনা শুধু সৈরাচারী নয়। দেশে ঘটে যাওয়া বিভিন্ন গুম ও খুনের সঙ্গেও তিনি সরাসরি জড়িত।
ছাত্রলীগের উদ্দেশ্যে তিনি বলেন, ছাত্রলীগ এখন দৈত্য দানবে পরিণত হয়েছে। ছাত্রলীগ আর পুলিশকে ব্যবহার করে সরকার বিএনপিকে ধ্বংস করে দিতে চায়। কিন্তু বিএনপি শেষ হয়ে যাওয়ার দল নয়। এটা জনগণের দল। বিএনপি যতবার ক্ষমতায় এসেছে জনগণের ভোটের মাধ্যমেই ক্ষমতায় এসেছে কোনো কারসাজির মাধ্যমে নয়।
তিনি আরো বলেন, আওয়ামী লীগের অবস্থা যখনই খারাপ হয়ে যায় তখনই দেশে আনসারউল্লাহ ও রহমতউল্লাহর মতো জঙ্গী সংগঠনের জন্ম ন্য়ে। আওয়ামী লীগের আমলেই এই জঙ্গী সংগঠনগুলোর জন্ম হয়েছিল। আওয়ামী লীগের অধীনে কোনো সুষ্ঠু নির্বাচন হবে না। দেশ হাসিনার নিয়ন্ত্রণে নয় পুলিশের নিয়ন্ত্রণে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন