ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বুধবার, ১৭ জুন, ২০১৫

‘অবরুদ্ধ বাংলাদেশ, মুক্তির জন্য প্রয়োজন সম্মিলিত প্রয়াস’ বইয়ের মোড়ক উন্মোচন


বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি আবদুল জব্বার রচিত ‘অবরুদ্ধ বাংলাদেশ, মুক্তির জন্য প্রয়োজন সম্মিলিত প্রয়াস’ বইয়ের মোড়ক উন্মোচন করা হয়েছে। মোড়ক উন্মোচন কালে বইটি সম্পর্কে বইটির লেখক আবদুল জব্বার বলেন-
“সকল প্রশংসা মহান আল্লাহর যার অশেষ করুণায় আমরা সত্য ও সুন্দরের পক্ষে একটি সমাজ বিনির্মাণের কর্মী হিসেবে দ্বীনি আন্দোলনে অংশগ্রহণ করতে পেরেছি। 
বর্তমান স্বৈরাচারী সরকারের ফ্যাসিস্ট ও ইসলামবিরোধী কর্মকান্ডের প্রতিবাদ করায় সারাদেশে জানমালের ক্ষয়ক্ষতির শিকার হয়েছে দেশের ইসলামী আন্দোলনের কর্মী সহ অসংখ্য সাধারণ জনগণ। দেশের মানুষ জনপ্রত্যাখ্যাত অনির্বাচিত আওয়ামী সরকারের হাত থেকে পরিত্রাণের জন্য আল্লাহর দরবারে আর্তি করছে হে আল্লাহ! তুমি আমাদের জালিমের অক্টোপাস থেকে রক্ষা কর। আর এই জালিমশাহির হিংস্র থাবা থেকে দেশ, স্বাধীনতা, সার্বভৌমত্ব রক্ষা ও জনগণের অধিকার নিশ্চিত করার জন্য এখন সম্মিলিত প্রয়াসের কোন বিকল্প নেই।
আওয়ামী মহাজোট সরকারের ২০০৯ থেকে অদ্যাবধি দেশ পরিচালনার নামে ইসলামপন্থী ও বিরোধীমতের ওপর যে বর্বর নিষ্ঠুরতা পরিচালনা করেছে তার বাস্তবচিত্র ও সমাজের চলমান অসঙ্গতি নিয়ে বিভিন্ন সময় পত্রিকা ও ম্যাগাজিনে প্রকাশিত আমার সেই প্রবন্ধ সঙ্কলনগুলো “অবরুদ্ধ বাংলাদেশ: মুক্তির জন্য প্রয়োজন সম্মিলিত প্রয়াস” নামে বই হিসেবে প্রকাশ করার উদ্যোগ নিয়েছে আইসিএস পাবলিকেশন। আইসিএস পাবলিকেশনসহ এই বই প্রকাশের ক্ষেত্রে যারা মুখ্য ভূমিকা রেখেছেন সবাইকে আন্তরিক মোবারকবাদ জানাচ্ছি এবং তাদের জন্য আল্লাহর দরবারে উত্তম মর্যাদা কামনা করছি।
এই বই থেকে অনাগত ইসলামী আন্দোলনের কর্মীরা আওয়ামী সরকারের ২০০৯ থেকে ২০১৪ পর্যন্ত ইসলামী আদর্শে বিশ্বাসী জনগণের ওপর যে অন্যায় বর্বর জুলুম নির্যাতন চালিয়েছে এর চিত্র প্রতিটি প্রবন্ধে খুঁজে পাবে, যা থেকে নতুন করে দেশ, জাতি ও ইসলামী মূল্যবোধে বিশ্বাসী জনগণের সাথে আওয়ামীলীগের প্রকৃত হীন আচরণের মুখোশ উন্মোচিত করবে। সমাজের দুর্নীতি, অবিচার, বেহায়াপনা, ধর্মের নামে অধর্মসহ সমাজের নানামুখী অসঙ্গতির বিরুদ্ধে রুখে দাঁড়াতে তরুণ প্রজন্মের অনুপ্রেরণার খোরাক হিসেবে এই বইটি কাজ করবে বলে আমি আশাবাদী।
পরিশেষে বইটি প্রকাশ করতে পেরে আল্লাহর দরবারে আবারো অবনত মস্তকে শুকরিয়া জানাই, আলহামদুলিল্লাহ!”
রাজধানীর এক মিলনায়তনে গত ২৫ ডিসেম্বর ২০১৪ তারিখে বইটির মোড়ক উন্মোচন করা হয়। মোড়ক উন্মোচন কালে উপস্থিথ ছিলেন সাবেক কেন্দ্রীয় সভাপতি সেলিম উদ্দিন ও ড. রেজাউল করিম, সেক্রেটারী জেনারেল আতিকুর রহমান, কেন্দ্রীয় দপ্তর সম্পাদক নাভিদ আনোয়ার, সাহিত্য সম্পাদক ইয়াছিন আরাফাত ও প্রকাশনা সম্পাদক সাজ্জাদ হোসেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন