ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বৃহস্পতিবার, ২৫ জুন, ২০১৫

কর্মকর্তাদের নিয়ে আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রামের আলোচনা সভা ও ইফতার অনুষ্ঠান

বাংলাদেশ বার্তাঃ ২৫ জুন ২০১৫: আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম কুমিরা ক্যাম্পাস কর্মকর্তা ও কর্মচারীদের নিয়ে রমজানের তাৎপর্য ও গুরুত্ব শীর্ষক এক আলোচনা সভা ও ইফতার মাহফিলের আয়োজন করে। 
২৪ জুন ২০১৫ আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম কুমিরা ক্যাম্পাস  প্লানিং এন্ড ডেভেলপমেন্ট ডিভিশন এর সুপারিনটেনডেন্ট ইঞ্জিনিয়ার জনাব মোঃ জাহিদ হোসেনের সভাপতিত্বে কর্মকর্তা ও কর্মচারীদের নিয়ে রমজানের তাৎপর্য ও গুরুত্ব শীর্ষক এক আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। 
ডেপুটি ডািইরেক্টর  জনাব ইজাবুল খালিদের পরিচালনায়  উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রফেসর ডঃ মোঃ দেলোয়ার হোসেন, ক্যাম্পাস চীপ, আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম কুমিরা ক্যাম্পাস,  মুখ্য বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জনাব চৌধুরী গোলাম মাওলা, এডিশনাল ডাইরেক্টর, স্টুডেন্ট ডিভিশন। অন্যান্যের  মধ্যে সহকারী প্রক্টর জনাব মোঃ জাহেদ হোসেন ভূঁইয়া, লেকচারার মুহাম্মদ নুরুন্নবী প্রমূখ বক্তব্য রাখেন।
আলোচনা সভা ও ইফতার অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন মাওলানা মুহাম্মদ গিয়াস উদ্দীন। শুভেচ্ছা বক্তব্য পেশ করেন জনাব জাহিদ হোসেন ভূঁইয়া।  অনুষ্ঠানে বক্তাগণ রমজান মাস ও রোজার তাৎপর্য ও গুরুত্ব নিয়ে গুরুত্বপূর্ন ও হৃদয়গ্রাহী আলোচনা পেশ করেন।
আলোচনা সভা ও ইফতার মাহফিল সফল করায় অনুষ্ঠানের সভাপতি জনাব মোঃ জাহিদ হোসেন সকলকে ধন্যবাদ জানান।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন