ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

সোমবার, ২২ জুন, ২০১৫

জীবনকে ইসলামের আলোকে ঢেলে সাজাতে হবে-শিবির সভাপতি


বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি আবদুল জব্বার বলেন, রমযান মাস আমাদের জন্য বড় নেয়ামত। এই মাসকে প্রশিক্ষণের জন্য কাজে লাগাতে হবে। নিজেদের জীবনকে ইসলামের আলোকে ঢেলে সাজাতে হবে। 
তিনি ছাত্রশিবিরের সদস্যপ্রার্থীদের নিয়ে আয়োজিত শিক্ষা বৈঠকে সভাপতির বক্তব্যে এসব কথা বলেন। আজ সকাল ১০টায় রাজধানীর এক মিলনায়তনে এই বৈঠক অনুষ্ঠিত হয়। কেন্দ্রীয় দপ্তর সম্পাদক ইয়াছিন আরাফাতের পরিচালনায় সমাবেশে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সাহিত্য সম্পাদক মোবারক হোসেন, প্রকাশনা সম্পাদক সাজ্জাদ হোসাইন, কলেজ কার্যক্রম সম্পাদক মহিউদ্দন আহমেদ, সমাজসেবা সম্পাদক রাশেদুল হাসান রানা, এইচ আরডি সম্পাদক মশুরুর হোসাইন। 
শিবির সভাপতি বলেন, আল্লাহ রাব্বুল আলামীন সারা বছর কীভাবে পথ চলতে হবে, তার জন্য রমযানকে প্রশিক্ষণের মাস হিসাবে নির্ধারণ করেছেন। এই রমযান মাসকে আমাদের উন্নত চরিত্র গঠনে কাজে লাগাতে হবে। সংযমের শিক্ষা নিয়ে ব্যক্তি, সমাজ ও রাষ্টীয় জীবনে পরিবর্তন নিয়ে আসার জন্য সচেষ্ট হতে হবে। আমরা জীবন চলায় কী ভুল করছি তা পর্যালোচনায় আনার এটাই উত্তম সময়। ভুল শুধরে নিজেকে উন্নত জীবনের অধিকারী হতে সচেষ্ট হতে হবে। 
তিনি দেশবাসীর উদ্দেশ্যে বলেন, মুসলিম প্রধান দেশ হিসেবে রমযান মাসকে আমাদের আরো গুরুত্বের সাথে নেয়া উচিৎ। আমরা যে যেই পেশায়ই আছি না কেন, সেই পেশায় থেকে সততার সাথে পথ চলার চেষ্টা রমযানেই শুরু করা উচিৎ। রমযানের গুরুত্ব বুঝে রাষ্ট্রীয়ভাবে যদি সংশোধনমূলক কর্মসূচি গ্রহণ করা হয়, তা বাংলাদেশকে সামনের দিকে এগিয়ে নিতে সহায়তা করবে। 
তিনি আরো বলেন, আল্লাহ রাব্বুল আলামীন রমযান মাসে তাকওয়া অর্জনের জন্য তাগাদা দিয়েছেন। আল্লাহ ভীতি মানুষকে অনেক পাপ থেকে দূরে রাখতে পারে। কুরআন, হাদীস, ইসলামী সাহিত্য বেশি পড়ার পাশাপাশি প্রতিনিয়ত আমলের মাধ্যমে আমাদেরকে তাঁর প্রিয় বান্দা হওয়ার জন্য চেষ্টা করতে হবে। রমযানে আমলের পাশাপাশি এর ধারাবাহিকতা বজায় রাখতে পারলে ইনশাআল্লাহ আমরা পরকালে নাজাত পেতে সক্ষম হবো।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন