ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

সোমবার, ২৯ জুন, ২০১৫

দিনাজপুর শহর জামায়াতের ইফতার মাহফিল শহীদদের রক্তের বদৌলতে এদেশে ইসলাম প্রতিষ্ঠিত হবেই ইনশাআল্লাহ


দিনাজপুর জেলা জামায়াতে ইসলামীর আমীর মোঃ আনোয়ারুল ইসলাম বলেছেন, জেল-জুলুম, হত্যা-ফাঁসি দিয়ে জামায়াতে ইসলামী বা ইসলামী আন্দোলনকে দমানো যাবে না। কোনদিন ইসলামী আন্দোলন নিশ্চিহ্ন হয়নি, আর ভবিষ্যতেও হবে না। বরং এসবের মাধ্যমে দিনে দিনে জামায়াত তথা ইসলামী আন্দোলন এদেশে মজবুত ভিত্তির উপর প্রতিষ্ঠিত হবে। এদেশের অন্যতম শ্রেষ্ঠ বুদ্ধিজীবী শহীদ কাদের মোল্লা-কামারুজ্জামানের রক্তের বদৌলতে এদেশে ইসলাম প্রতিষ্ঠিত হবেই ইনশাআল্লাহ। 
গতকাল রোববার শহরের একটি হোটেলে দিনাজপুর শহর জামায়াতে ইসলামী আয়োজিত ‘ইফতার ও রমযান’ শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। দিনাজপুর শহর জামায়াতের আমীরের সভাপতিত্বে এতে আরো বক্তব্য রাখেন- জেলা জামায়াত নেতা মাওলানা আব্দুল আজিজ, শহর জামায়াতের সাবেক আমীর তৈয়ব আলী, জামায়াত নেতা মাওলানা আতাউর রহমান, সিরাজুল ইসলাম, মোল্লা মোঃ তোয়াব আলী প্রমুখ। ইফতারপূর্ব দোয়া-মোনাজাত পরিচালনা করেন সাবেক সদর উপজেলা চেয়ারম্যান মাওলানা মুজিবুর রহমান। মোনাজাতে শহীদ আব্দুল কাদের মোল্লা, কামারুজ্জামানসহ দিনাজপুর জেলা জামায়াত নেতা মরহুম মাওলানা আব্দুল মাতিনের রূহের মাগফিরাত কামনা করা হয়।
প্রধান অতিথি আরো বলেন, পবিত্র রমযান কুরআন নাজিলের মাস, কুরআন বোঝার মাস এবং সে অনুযায়ী নিজেকে গঠন করার মাস। এ মাসেই সিদ্ধান্ত নিতে হবে, আগামীর বাংলাদেশ হবে কুরআনের বাংলাদেশ। এখানে কুরআনের রাজ কায়েম করতে হবে। তিনি বলেন, রাষ্ট্রের অধীনে ইসলাম নয়, বরং ইসলামের অধীনে রাষ্ট্র। কিন্তু আমাদের দেশে এখন রাষ্ট্রের অধীনে ইসলাম চলে যাওয়ায় দেশে অন্যায়, অত্যাচার, ব্যাভিচার ইত্যাদি সমাজবিরোধী কর্মকাণ্ড বেড়েই চলছে। তাই আমাদের সকল শ্রেণী-পেশার মানুষকে ঐক্যবদ্ধ ইসলামের অধীনে রাষ্ট্র গড়ার কাজ করতে হবে। তাহলেই দেশে ফিরে আসবে শান্তি-শৃংখলা ও ন্যায়-ইনসাফ।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন