ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

মঙ্গলবার, ২ জুন, ২০১৫

আওয়ামী লীগ আর গণতন্ত্রে ফিরতে পারবে না ____আসম রব।

আওয়ামী লীগ আর গণতন্ত্রের পথে ফিরতে পারবে না বলে মন্তব্য করেছেন জাতীয় সমাজতান্ত্রিক দল (জেএসডি)-এর সভাপতি আসম আবদুর রব।
সোমবার বিকালে মিরপুরের একটি কমিউনিটি সেন্টারে নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্নার মুক্তির দাবিতে সংগঠনটির ঢাকা মহানগর উত্তর শাখা আয়োজিত নাগরিক সভায় তিনি এ কথা বলেন।
আসম রব বলেন, যারা সত্য কথা বলে তারাই আজ কারাগারে। আর যারা মিথ্যা কথা বলে তারাই ক্ষমতায়। বঙ্গবন্ধুকে যারা হত্যাকারীদের অনেকে আজ সরকারে। আওয়ামী লীগ মুক্তিযুদ্ধের চিন্তা-চেতনা ধ্বংস করে দিয়েছে মুক্তিযুদ্ধের নাম বলে। তারা আর কোনোদিন গণতন্ত্রের পথে ফিরতে পারবে না।মাহমুদুর রহমান মান্না মেয়র নির্বাচন করতে চেয়েছিলেন। তার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে সরকার তাকে ষড়যন্ত্রমূলকভাবে কারাগারে প্রেরণ করেছে। মান্নার সঙ্গে যে ‘সেনা কর্মকর্তার’ কথোপকথন ছিল তার নাম আজ পর্যন্ত সরকার প্রকাশ করেনি। এতেই বোঝা যায়, সরকার উদ্দেশ্যমূলকভাবে ওই কর্মকর্তাকে দিয়ে ফোন করিয়েছে।
সুপ্রিম কোর্টের সিনিয়র আইনজীবী ড. শাহদীন মালিক বলেন, সরকার ভালো লোকদের রাজনীতি করতে দিচ্ছে না। রাষ্ট্রের ওপর থেকে নিচ পর্যন্ত খারাপ লোক। রাষ্ট্র এখন খারাপ লোকের পাল্লায় পড়েছে।মান্নার প্রতি অমানবিক আচরণের ইঙ্গিত করে শাহদীন মালিক বলেন, ভালো লোককে ভয় পায় খারাপ লোক। তাই খারাপ লোকেরা ভালো লোকদের প্রতি এই অমানবিক আচরণ করছে।বিশিষ্ট এই সংবিধান বিশেষজ্ঞ বলেন, প্রধানমন্ত্রী প্রতিদিন ফিতা কেটে বিভিন্ন প্রকল্প উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করছেন। এটা জনগণকে ধোঁকা দেয়া ছাড়া আর কিছু নয়। দেশে আজ আইনের শাসন নেই। মানুষের কথা বলার অধিকার নেই।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন