ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

সোমবার, ২২ জুন, ২০১৫

মাহে রমজানকে স্বাগত জানিয়ে শিবিরের বর্ণাঢ্য র‌্যালি: নির্বিঘ্নে রোজা পালনের সুযোগ দিতে হবে : শিবির সভাপতি

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি আবদুল জব্বার বলেছেন, দেশে ইসলামবিরোধী অপতৎপরতা ও রাষ্ট্রীয় অরাজকতায় মাহে রমজান যথাযোগ্য মর্যাদায় পালন নিয়ে জাতি শঙ্কায় আছে। তাই রাষ্ট্রকে দায়িত্ব নিয়ে ইসলামবিরোধী সব অপতৎপরতা বন্ধ করে নির্বিঘ্নে জনগণকে রোজা পালনের সুযোগ করে দিতে হবে। 
তিনি আজ রাজধানীতে ছাত্রশিবির ঢাকা মহানগরী পূর্ব শাখা আয়োজিত পবিত্র মাহে রমজানের বর্ণাঢ্য র‌্যালিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব কথা বলেন। শাখা সভাপতি এম শামিমের পরিচালনায় র‌্যালিতে আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় দফতর সম্পাদক ইয়াছিন আরাফাত, সাহিত্য সম্পাদক মোবারক হোসেন, সমাজসেবা সম্পাদক রাশেদুল হাসান রানা।
শিবির সভাপতি বলেন- রহমত, মাগফিরাত ও নাজাতের আহ্বান নিয়ে মাহে রমজান উপস্থিত হয়েছে। কিন্তু দেশে নির্বিঘ্নে ও যথাযোগ্য মর্যাদায় মাহে রমজান উদযাপনের পর্যাপ্ত সুযোগ নেই। রয়েছে প্রতিবন্ধকতা। কুরআনের মাসে কুরআন প্রতিষ্ঠার আন্দোলনে নেতৃত্বে থাকার অপরাধে দেশের শীর্ষ ইসলামী নেতৃবৃন্দকে কারাপ্রকোষ্টে আটকে রাখা হয়েছে। চলছে তাদেরকে বিচারিক হত্যার ষড়যন্ত্র। ইসলামকে বুকে ধারণ করার কারণে হাজারো ছাত্রজনতাকে কারাগারে থেকেই রোজা পালন করতে হচ্ছে। অব্যাহত রয়েছে ইসলাম প্রিয় ছাত্রজনতার ওপর জেল জুলুম নির্যাতন। 
অন্যদিকে দ্রব্যমূল্যের উর্ধ্বগতি, সন্ত্রাস, চাঁদাবাজি, লোডশেডিং, রাস্তাঘাটের বেহাল দশা, দুর্বিসহ যানজট ও আইনশৃঙ্খলার অবনতিতে মানুষ দিশেহারা। মানুষ চরম অনিশ্চয়তার মাঝে দিন যাপন করছে। এ অবস্থায় নির্বিঘ্নে মাহে রমজান পালন করা কিছুতেই সম্ভব নয়। পবিত্র রমজান মাসে বিশ্বের অন্যতম শীর্ষ মুসলিম দেশের এমন অবস্থা জাতির জন্য লজ্জাজনক।

তিনি সরকারকে উদ্দেশ করে বলেন, আপনাদের ইসলামবিরোধী কর্মকাণ্ডে মুসলিম জাতি ক্ষুদ্ধ। তাই মাহে রমজানকে ইসলামীবিরোধী কর্মকাণ্ড থেকে নিজেদের প্রত্যাহার করার সুযোগ হিসেবে গ্রহণ করুন। শীর্ষ নেতৃবৃন্দসহ নিরপরাধ ইসলামপ্রিয় ছাত্রজনতাকে মুক্তি দিন। দ্রব্যমূল্য মানুষের সহনীয় পর্যায়ে নিয়ে আসুন। মদদ না দিয়ে সন্ত্রাস, চাঁদাবাজি, লোডশেডিং ও বেআইনি কর্মকাণ্ড বন্ধ করুন। সবাইকে ইসলাম চর্চার সুযোগ করে দিন। অন্যথায় জমিনে মজলুমের আহাজারিতে আল্লাহর পক্ষ থেকে আপনাদের জন্য করুণ পরিণতি নাযিল হতে পারে।
ঢাকা মহানগরী দক্ষিণ
আজ রাজধানীতে বর্ণাঢ্য র‌্যালির আয়োজন করে ছাত্রশিবির ঢাকা মহানগরী দক্ষিণ শাখা। দুপুর দুইটায় ডেমরা এলাকায় মহানগর সভাপতি মাইনউদ্দিন মৃধার নেতৃত্বে র‌্যালিটি অনুষ্ঠিত হয়। এতে শাখার বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

খুলনা মহানগরী
মাহে রমজানকে স্বাগত জানিয়ে ছাত্রশিবির খুলনা মহানগরী শাখার উদ্যোগে শুক্রবার সকাল নয়টায় নগরীর শান্তিধাম মোড় হতে বর্ণাঢ্য র‌্যালি বের হয়। র‌্যালিটি নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে এক সংক্ষিপ্ত সমাবেশের মধ্য দিয়ে শেষ হয়। এতে নেতৃত্ব দেন মহানগরী সভাপতি মিম মিরাজ হোসাইন।

রাজশাহী মহানগরী
পবিত্র মাহে রমজানকে স্বাগত জানিয়ে বর্ণাঢ্য র‌্যালির আয়োজন করে ছাত্রশিবির রাজশাহী মহানগরী। মিছিলে নেতৃত্ব দেন মহানগরীর সাংগঠনিক সম্পাদক মোঃ ইসমাঈল হোসেন। আরো উপস্থিত ছিলেন অফিস সম্পাদক মোঃ সাবিত মাহমুদসহ মহানগর নেতৃবৃন্দ।

টাঙ্গাইল শহর
অাজ শুক্রবার শহরে র‌্যালি করেছে ছাত্রশিবির টাঙ্গাইল শহর শাখা। শহরের ক্যাপসুল মার্কেটের সামনে থেকে শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পুরাতন বাসস্ট্যান্ডে এসে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়। এতে নেতৃত্ব দেন শহর শিবির সভাপতি মোঃ সাইফুল ইসলাম।

নয়া দিগন্তের সৌজন্যে

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন