ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বুধবার, ৩ জুন, ২০১৫

সমাজে অনুকরণিয় হিসেবে নিজেদের গড়ে তোলতে হবে -শিবির সেক্রেটারী জেনারেল


বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের সেক্রেটারী জেনারেল আতিকুর রহমান বলেন, ছাত্রশিবিরের প্রতিটি নেতাকর্মীর কাছ থেকে ছাত্রজনতা সব সময় ব্যতিক্রম ও ভাল কিছু আশা করে। তাই প্রতিটি নেতাকর্মীকে অনুকরণীয় ছাত্র হিসেবে নিজেদের গড়ে তোলতে হবে।
তিনি আজ দুপুর ২টায় রাজশাহীর এক মিলনায়তেন ছাত্রশিবির রাজশাহী মহানগরীর বাছাইকৃত সাথী শিক্ষাশিবিরে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। শাখা সেক্রেটারী আব্দুল্লাহ যোবায়েরের পরিচালনায় এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সমাজসেবা সম্পাদক রাশেদুল হাসান রানা। 
শিবির সেক্রেটারী জেনারেল বলেন, ছাত্রশিবিরের নেতাকর্মীরা শুধু একজন ছাত্র নয়। বরং সে মেধাবী, ভদ্র, নম্র ও ইসলামী অনুশাসনের অনুসারী একজন ছাত্র। শত প্রতিকূলতার মাঝেও ছাত্রজনতার কাছে ছাত্রশিবিরের মর্যাদা পূর্ণ অবস্থানের একমাত্র কারণ এটি একটি আদর্শিক ছাত্রসংগঠন। কেননা ছাত্রশিবির ইসলামী আদর্শকে ধারণ করে নিজেদের ও ছাত্রসমাজকে গড়ে তোলার মিশন নিয়ে এগিয়ে চলেছে। যদিও এই পথ চলা কখনোই সহজ ছিলনা। শুধু মাত্র ইসলামী আদর্শকে ধারণ করার কারণে বাতিলের রোষানলে বার বার পড়তে হচ্ছে এই কাফেলাকে। রাষ্ট্রীয় শক্তির প্রত্যক্ষ ও পরোক্ষ মদদে পরিকল্পিত গুম, খুন, জুলুম, নির্যাতন ও কারাবরণ করতে হচ্ছে শিবির নেতাকর্মীদের। ছাত্রশিবির শত প্রতিকূলতা ধৈর্য ও সাহসীকতার সাথে মোকাবেলা করে যাচ্ছে কিন্তু উদ্দেশ্য থেকে এক বিন্দু পিছু হটেনি। ছাত্রশিবিরের দেশ ও ইসলামের কল্যাণে কর্মকান্ডের স্বাক্ষী স্বয়ং দেশের জনগণ। তাই ছাত্রশিবিরের প্রতি মানুষের প্রত্যাশা অনেক বেশি। 
তিনি আরও বলেন, ছাত্রশিবির নেতাকর্মীরা কোন গলাবাজি করে নয় বরং চরিত্রের মাধূর্যতা দিয়ে ছাত্রজনতার মন জয় করেছে। তাই জাতির প্রত্যাশাকে পাশ কাটানোর সুযোগ নেই। অন্য দিকে ছাত্রশিবিরও জাতির কাছে সৎ, দক্ষ ও দেশ প্রেমিক নাগরীক তৈরী করতে ওয়াদাবদ্ধ। সুতরাং এই লক্ষ্য ও ওয়াদা পূরণে নিজেদেরকে এমন ভাবে গড়ে তোলতে হবে যেন তা অন্য ছাত্রদের কাছে অনুকরণীয় হয়। জনগণের প্রত্যাশা পূরণ হয়।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন