ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

সোমবার, ২৯ জুন, ২০১৫

মিরপুর পশ্চিম থানা জামায়াতের ইফতার


রমযানকে আত্মগঠন ও খোদাভীতি অর্জনের মাস হিসেবে কাজে লাগাতে হবে
জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরীর সহকারী সেক্রেটারি মোঃ মোবারক হোসাইন বলেছেন, রমযানে সিয়াম সাধনার মাধ্যমে খোদাভীতি অর্জন করে আখেরাতে আল্লাহর সান্নিধ্য লাভই মুমিন জীবনের একমাত্র লক্ষ্য হওয়া উচিত। এজন্য এই মাসকে আত্মগঠন ও খোদাভীতি অর্জনের মাস হিসেবে যথাযথভাবে কাজে লাগাতে পারলেই রমাযনের রোজা পালন সার্থক হবে।
গতকাল রোববার রাজধানীর মিরপুরের একটি মিলনায়তনে জামায়াতে ইসলামী ঢাকা মহানগরীর মিরপুর (পশ্চিম) থানা আয়োজিত এক ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী মজলিসে শূরা সদস্য ও মিরপুর (পশ্চিম) থানা আমীর নূরুল ইসলাম আকন্দের সভাপতিত্বে ইফতার মাহফিলে আরো বক্তব্য রাখেন জামায়াত নেতা জাহাঙ্গির আলম, মাওলানা রোকন উদ্দিন, রফিউদ্দিন আহমেদ প্রমুখ।
মোবারক হোসাইন বলেন, মহাগ্রন্থ আল-কুরআন নাজিলের এই রমযান মাসে সিয়াম সাধনার মাধ্যমে যেভাবে কুরআনের শিক্ষাকে ধারণ করছি, এমনিভাবে যদি ব্যক্তি, সমাজ ও রাষ্ট্রীয় জীবনেও কুরআনের নির্দেশনা মেনে চলতে পারি তাহলেই দুনিয়ায় শান্তি ও আখিরাতে মুক্তি লাভ করা সম্ভব। 
পবিত্র কুরআনের বিভিন্ন আয়াতের বর্ণনা দিয়ে মোবারক হোসাইন বলেন, সমাজ ও রাষ্ট্রে আল্লাহর দেয়া এই কুরআনের বিধান প্রতিষ্ঠার চেষ্টা করা সকল মুসলমানের ঈমানী দায়িত্ব। এই ঈমানী দায়িত্ব যথাযথভাবে পালনের জন্যই তিনি সকলকে ইসলামী আন্দোলনে শরীক হয়ে সক্রিয় ভূমিকা পালনের আহ্বান জানান।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন