ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

রবিবার, ২৮ জুন, ২০১৫

ঝিনাইদহে জামায়াতের ১২ রোজাদার মহিলা নেত্রী-কর্মীকে গ্রেফতারের নিন্দা হয়রানি করার উদ্দেশ্যেই রমযান মাসে তাদের গ্রেফতার করা হয়েছে -জামায়াত


ঝিনাইদহ শহর শাখা মহিলা বিভাগের সেক্রেটারি সুমাইয়া বেগমসহ ১২ জন মহিলা নেত্রী ও কর্মীকে আইন-শৃংখলা রক্ষাকারী বাহিনীর অন্যায়ভাবে গ্রেফতারের তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানিয়ে জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত সেক্রেটারি জেনারেল ডা. শফিকুর রহমান গতকাল শনিবার বিবৃতি দিয়েছেন।
তিনি আরো বলেন, গতকাল দুপুর সাড়ে ১২টায় ঝিনাইদহ সদর উপজেলার বেপাড়ী পাড়ার মহসিন মিয়ার বাড়ী থেকে আইন-শৃংখলা রক্ষাকারী বাহিনী ঝিনাইদহ শহর জামায়াতের মহিলা বিভাগের সেক্রেটারি সুমাইয়া বেগমসহ ১২ জন রোজাদার মহিলা নেত্রী-কর্মীকে অন্যায়ভাবে গ্রেফতার করেছে। তাদের রাজনৈতিকভাবে হয়রানি করার উদ্দেশ্যেই এ পবিত্র রমযান মাসে তাদের গ্রেফতার করা হয়েছে। তাদের অন্যায়ভাবে গ্রেফতার করার ঘটনার তিনি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।
তিনি আরো বলেন, ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিপ্লব কুমার নাথ জামায়াতের গ্রেফতারকৃত মহিলা নেত্রী ও কর্মীরা রাষ্ট্রবিরোধী কর্মকা- এবং নাশকতার পরিকল্পনা করছিল বলে যে মন্তব্য করেছেন তা সম্পূর্ণ ভিত্তিহীন, মিথ্যা ও অলিক কল্পনা ছাড়া আর কিছুই নয়।
তিনি বলেন, তারা ঝিনাইদহ সদর উপজেলার বেপারী পাড়ার মহসীন মিয়ার বাড়ীতে মহিলাদের নিয়ে একটি ইফতার মাহফিলের আয়োজন করছিলেন। তাদের বিরুদ্ধে অপপ্রচার চালানো থেকে বিরত থাকার জন্য তিনি ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিপ্লব কুমার নাথের প্রতি আহ্বান জানান এবং জামায়াতের গ্রেফতারকৃত নেত্রী ও কর্মীদের অবিলম্বে নি:শর্তভাবে মুক্তি প্রদান করার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানান।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন