ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

রবিবার, ১৪ জুন, ২০১৫

সিলেট মহানগর জামায়াতের বিক্ষোভ মিছিল: আত্মসংযমের মাস রমজানের পূর্বেই মুজাহিদ সহ জাতীয় নেতৃবৃন্দকে নিঃশর্ত মুক্তি দিন----সিলেট নগর জামায়াত


সিলেট মহানগর জামায়াত নেতৃবৃন্দ বলেছেন, অবৈধ আওয়ামী সরকার দেশ থেকে ইসলাম ও ইসলামী নেতৃত্ব নির্মূল করতেই রাজনৈতিক প্রতিহিংসার বশবর্তী হয়ে জামায়াতের সেক্রেটারী জেনারেল ও সাবেক সফল সমাজকল্যাণ মন্ত্রী আলী আহসান মোহাম্মদ মুজাহিদকে অন্যায়ভাবে দীর্ঘ ৫ বছর যাবত কারাগারে আটকে রেখেছে। সরকার তাঁকে হত্যার উদ্দেশ্যে তথাকথিত মানবতা বিরোধী অপরাধে মিথ্যা অভিযোগে ষড়যন্ত্রমূলক মামলা দায়ের করে সরকারী ছক অনুযায়ী দলীয় লোকদের দ্বারা মিথ্যা সাক্ষ্য প্রদান করিয়ে শাস্তি দেয়ার ষড়যন্ত্র করছে। তাঁর বিরুদ্ধে আনীত সকল অভিযোগ মিথ্যা ও সাজানো নাটক ছাড়া আর কিছু নয়। অবিলম্বে রমজানের পূর্বেই জননেতা মুজাহিদ সহ সকল নেতৃবৃন্দকে মুক্তি দিন।
আজ শনিবার বিকেলে নগরীর আম্বরখানা সংলগ্ন দরগা গেইট এলাকায় জামায়াতে ইসলামীর সেক্রেটারী জেনারেল ও সাবেক সফল সমাজকল্যাণ মন্ত্রী আলী আহসান মোহাম্মদ মুজাহিদ সহ সকল কারাবন্দী নেতৃবৃন্দকে রমজানের পূর্বেই মুক্তির দাবীতে বিক্ষোভ মিছিল বের করে সিলেট মহানগর জামায়াত। মিছিল পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশে নেতৃবৃন্দ উপরোক্ত কথা বলেন।
মিছিল সমাবেশে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন সিলেট মহানগর জামায়াতের সহকারী সেক্রেটারী মোঃ শাহজাহান আলী ও মোঃ আব্দুর রব, জামায়াত নেতা হাফিজ মশাহিদ আহমদ, চৌধুরী আব্দুল বাছিত নাহির, মোঃ আনোয়ার আলী, রফিকুল ইসলাম মজুমদার ও মহানগর ছাত্রশিবির সেক্রেটারী মাসুক আহমদ প্রমুখ।
নেতৃবৃন্দ বলেন, ট্রাইব্যুনালে জননেতা মুজাহিদের বিরুদ্ধে আনীত সকল অভিযোগই মিথ্যা, ষড়যন্ত্রমূলক ও সরকার কর্তৃক সাজানো। সরকার তাঁকে হত্যার নীল নকশা প্রণয়ন করে ক্ষমতার জোরে তা বাস্তবায়নে উঠে-পড়ে লেগেছে। আত্মসংযমের মাস মাহে রমজানের পূর্বেই ষড়যন্ত্রমূলক বিচার বন্ধ করে নিরীহ, নিরপরাধ নেতৃবৃন্দকে মুক্তি দেয়ার আহবান জানান তারা।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন