ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বুধবার, ১০ জুন, ২০১৫

তিন বিচারপতিকে মানসিক অসুস্থ, জরিমানা দেবো না, তাতে যা হয় হবে

10 Jun, 2015 আদালত অবমাননার দায়ে তাকে আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল-২ এর দেওয়া দণ্ডাদেশের বিরুদ্ধে উচ্চ আদালতে আপিল করবেন বলে দাবি করেছেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা পরিচালক ডা. জাফরুল্লাহ চৌধুরী। ট্রাইব্যুনালের করা পাঁচ হাজার টাকা জরিমানা তিনি পরিশোধ করবেন না বলেও জানিয়েছেন তিনি। 
ট্রাইব্যুনাল অবমাননার অভিযোগে গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ড. জাফরউল্লাহকে একঘণ্টার কারাদণ্ড ও ৫ হাজার টাকা জরিমানা করেছেন আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল। তবে একঘণ্টার কারাদণ্ড ভোগ করলেও জরিমানা দেবেন না বলে মন্তব্য করেছেন জাফরউল্লাহ। এ সাজার বিরুদ্ধে তিনি আপিল করবেন বলেও জানান।
বুধবার দুপুর ১২টা ৫০ মিনিট থেকে শুরু করে দুপুর ১টা ৫০ মিনিট পর্যন্ত আসামির ডকে কারাভোগের পর সাংবাদিকদের উদ্দেশে জাফরউল্লাহ এমন মন্তব্যই করেন।
ড. জাফরউল্লাহ বলেন, ‘জাজরা (বিচারকরা) যেখানে সমালোচনা সহ্য করতে পারে না তখন ন্যায় বিচার হয় না। আমি কোনো আদালত অবমাননা করিনি। আমি যে আদালত অবমাননা করেছি বিচারপতিরা তা প্রমাণ করতেও পারেননি।’
আদালত ব্যবস্থাকে কটাক্ষ করে জাফরউল্লাহ বলেন, ‘রায় পড়ার সময় দাঁড়িয়ে থাকার বিষয়টি মধ্যযুগীয় ব্যাপার। আমি জরিমানা দেবো না, তাতে যা হয় হবে। আমি এই সাজার বিরুদ্ধে আপিল করবো। কারণ আমি কোনো আদালত অবমাননা করিনি।

’উৎসঃ বাংলামেইল

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন