ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

মঙ্গলবার, ২ জুন, ২০১৫

অঞ্জন রায়ের বিরুদ্ধে কথিত হুমকি কাল্পনিক: আমান আযমী

সিপিবিপন্থী বাম সাংবাদিক ও গণ জাগরণের অন্যতম নেতা অঞ্জন রায়ের থানায় করা ডায়েরীর পর জামায়াতের সাবেক আমীর, মরহুম অধ্যাপক গোলাম আযমের পুত্র আমান আযমী তার ফেসবুকে লিখেছেন, সাংবাদিক অঞ্জন রায় কর্তৃক আমার বিরুদ্ধে থানায় ডায়েরী প্রসঙ্গে পত্র-পত্রিকা ও ফেইসবুক মারফাত জানতে পারলাম যে, ৩১শে মে ২০১৫ তারিখে জনাব অঞ্জন রায় শাহবাগ থানায় আমার বিরুদ্ধে একটি সাধারণ ডায়েরী করেছেন। ডায়েরীতে আমি ফেইস বুকে তাঁকে “হুমকি” দিয়েছি বলে তিনি উল্লেখ করেছেন। উনার এই বক্তব্য ভিত্তিহীন ও কাল্পনিক, কেননা তাঁর বিরুদ্ধে বা তাঁকে কেন্দ্র করে কোন  হুমকি’ আমি কখনই দেই নি। জনাব অঞ্জন রায় আমার স্ট্যাটসে আঘাত পেয়ে থাকলে আমি আন্তরিকভাবে দূ;খিত। তবে, তিনি  আমার বিরুদ্ধে এই ডায়েরী করার ব্যাপারে আমি নিন্দা জ্ঞাপন করছি। প্রকৃত ঘটনা হলো, জনাব অঞ্জন রায় এর ২৮শে মে ২০১৫ তারিখের একটি মন্তব্যের সমালোচনা করে আমি ২৯শে মে আমার ফেইসবুকে একটি ‘পোষ্ট’ দেই। আমার পোষ্টে উনার বক্তব্যের বিপরীতে আমি কিছু বক্তব্য রাখি। আমার সেই বক্তব্য মিথ্যা হলে এবং উনার বক্তব্য সত্য হলে তিনি তথ্য উপাত্ত সহ আমার বক্তব্য খণ্ডন করতে পারতেন। অথচ, তিনি আমার বক্তব্যের কোন জবাব না দিয়ে আমি তাঁকে ‘হুমকি’ দিয়েছি মর্মে থানায় ডায়েরী  করেছেন। এই ডায়েরীর ফলে জনমনে বিভ্রান্তি সৃস্টি হয়েছে, এবং এর ফলে আমি অহেতুক হয়রানির স্বীকার হচ্ছি এবং আমাকে নিয়ে অযথা বিতর্ক সৃস্টি হয়েছ, যা নিতান্তই অনভিপ্রেত ও অনাকাংখিত।
উল্লেখ করা যেতে পারে, একটি মহল কিছুদিন পরপরই আমাকে হয়রানি ও বিতর্কিত করার উদ্দেশ্যে আমাকে নিয়ে গণমাধ্যমে হৈ চৈ শুরু করে। এই ডায়েরীর ফলে সেই মহলটি আবার আমাকে নিয়ে অহেতুক হৈ চৈ শুরু করেছে। আমি সব সময়ই স্পষ্টভাবে বলেছি এবং আবারো বলছি যে, আমি রাজনীতি করি না এবং কোন দলের সাথে আমার কোন সম্পর্ক নেই। আমি প্রায় ৩০ বৎসর বাংলাদেশসেনাবাহিনীতে সততা, নিষ্ঠা ও আন্তরিকতার সাথে চাকুরী করে সকলের জন্য "দেশপ্রেম" এর এক অনুকরণীয় দৃষ্টান্ত স্থাপন করেছি। বাংলাদেশের প্রতি আমার আনুগত্য ও বিশ্বস্ততা সব সময়ই সকলের জন্য অনুপ্রেরণামূলক ছিল, যা সেনাবাহিনীর যে কোন সদস্যই এক বাক্যে স্বাক্ষ্য দিবে। কিন্তু,তারপরও বারবার এক শ্রেণীর ব্যক্তি আমার বাবার নাম নিয়ে আমার দেশপ্রেম প্রশ্নবিদ্ধ করেছে এবং আমাকে ‘দেশবিরোধী’ হিসেবে অভিহিত করে আমাকে বিতর্কিত করার অপচেষ্টা করেছে এবং এখনো করছে, যা অত্যন্ত আপত্তিকর ও নিন্দনীয়। আমি সকলকে এহেন কার্যকলাপ থেকে বিরত থাকার অনুরোধ জানাচ্ছি।
আশা করি আমার এই স্ট্যাটাসের পর এ নিয়ে সকল ভুল বুঝাবুঝির অবসান হবে এবং সকলে অহেতুক বিতর্ক থেকে বিরত থাকবে। উৎসঃ ফেসবুক

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন