ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বুধবার, ১০ জুন, ২০১৫

বাঁশখালীতে জামায়াত আমিরকে বসতবাড়িতে ঢুকে কুপিয়েছে সন্ত্রাসীরা


চট্টগ্রামের বাঁশখালী পৌরসভা জামায়াতের আমির ও দক্ষিণ জলদী মনসুরিয়া ফাজিল মাদরাসার আরবী প্রভাষক মাওলানা শহিদুল্লাহকে আজ মঙ্গলবার রাত ৮টার দিকে পৌর শহরের রঙ্গিয়াঘোনাস্থ বসতবাড়িতে ঢুকে কুপিয়েছে সন্ত্রাসীরা। 
.মাওলানা শহিদুল্লাহ ওই এলাকার মাওলানা মোহাম্মদ আলীর ছেলে। এসময় সন্ত্রাসীদের হামলায় তার মা নুরুন নাহার, বোন শাহেদা বেগম, চাচা রশিদ আহমদ ও চাচি রুবি আক্তারসহ ৫ জন আহত হয়েছে। গুরুতর আহত মাওলানা শহিদুল্লাহকে আশংকাজনক অবস্থায় প্রথমে বাঁশখালী হাসপাতাল ও পরে চমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
.অন্যান্য আহতদের বাঁশখালী হাসপাতালে ভর্তি ও প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে স্থানীয় নুরুল আমিনের ছেলে সিএনজি চালক ফারুক ও তার ভাই আবু বকরের নেতৃত্বে সন্ত্রাসীরা বসতবাড়িতে ঢুকে এই হামলা চালিয়েছে বলে অভিযোগ করা হয়েছে। বাঁশখালী উপজেলা ও পৌরসভা জামায়াত এই হামলার নিন্দা জানিয়েছে।
.বাঁশখালী থানার ওসি স্বপন কুমার মজুমদার ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। উল্লেখ্য বিগত কয়েকমাস পুর্বে বাঁশখালী পৌরসভার ৯নং ওয়ার্ডের কাউন্সিলর পদের উপ নির্বাচনে মাওলানা শহিদুল্লাহ প্রার্থী ছিলেন। তাছাড়া জায়গা-জমি নিয়েও স্থানীয় কতিপয় ব্যক্তির সাথে তাদের বিরোধ রয়েছে বলে স্থানীয়রা জানিয়েছেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন