ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শুক্রবার, ৫ জুন, ২০১৫

চান্দিনায় পেট্রলবোমা হামলার ঘটনার সাথে জামায়াতে ইসলামীর কারো জড়িত থাকার প্রশ্নই আসে না---ডাঃ শফিকুর রহমান


বাংলাদেশ বার্তা: কুমিল্লা জেলার চান্দিনায় পেট্রলবোমা হামলার ঘটনার পর যৌথবাহিনীর অভিযানের নামে জামায়াত এবং ছাত্রশিবিরের নেতৃবৃন্দকে অন্যায়ভাবে গ্রেফতার করার ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বাংলাদেশ জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত সেক্রেটারী জেনারেল ডাঃ শফিকুর রহমান আজ ০৪ জুন নিম্নোক্ত বিবৃতি প্রদান করেছেনঃ-
“কুমিল্লা জেলার চান্দিনায় পেট্রলবোমা হামলার ঘটনার পর যৌথবাহিনীর অভিযানের নামে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী চান্দিনা উপজেলা জামায়াতে ইসলামীর আমীর মাওলানা আবুল বাশারসহ জামায়াতে ইসলামীর ৭ জন নেতা-কর্মীকে অন্যায়ভাবে গ্রেফতার করার ঘটনার আমি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। চান্দিনায় পেট্রলবোমা হামলার ঘটনার নিন্দা ও প্রতিবাদ জানিয়ে আমরা গতকাল ৩ জুন বিবৃতি প্রদান করেছি। ঐ ঘটনার সাথে জড়িত দুর্বৃত্তদের দৃষ্টান্তমূলক শাস্তি প্রদান করার জন্য আমি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানিয়েছি। চান্দিনায় পেট্রলবোমা হামলার ঘটনার সাথে জামায়াতে ইসলামীর কারো জড়িত থাকার প্রশ্নই আসে না। জামায়াতে ইসলামীর নেতা-কর্মীদেরকে রাজনৈতিকভাবে হয়রানি করার হীন উদ্দেশ্যেই পুলিশ কর্মকর্তারা জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্রশিবিরের বিরুদ্ধে মিথ্যা বক্তব্য দিয়ে তাদের গ্রেফতার করছে। চট্টগ্রামেও গণগ্রেফতার অভিযান চালিয়ে জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্রশিবিরের ২জন কর্মীকে গ্রেফতার করা হয়েছে।
দেশে কোন কিছু ঘটলেই তার জন্য জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্রশিবিরকে দায়ী করে মিথ্যা বক্তব্য দিয়ে নেতা-কর্মীদের গ্রেফতার করে তাদের ওপর অত্যাচার-নির্যাতন চালানো সরকারের একটি কু-অভ্যাসে পরিণত হয়েছে। সরকারী পোশাক পরে পুলিশ কর্মকর্তাদের এ ধরনের রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত বক্তব্য প্রদানের কোন এখতিয়ার নেই। কোন রকম তদন্ত ছাড়াই জামায়াতের বিরুদ্ধে ভিত্তিহীন মিথ্যা বক্তব্য দিয়ে এবং নেতা-কর্মীদের গ্রেফতার করে সরকার ঘোলা পানিতে মাছ শিকার করার চেষ্টা করছে। চান্দিনায় পেট্রলবোমা হামলার ঘটনা নিয়ে রাজনৈতিক তামাশা বন্ধ করে ঐ ঘটনার সুষ্ঠু, নিরপেক্ষ তদন্ত করে প্রকৃত দোষীদের চিহ্নিত করে উপযুক্ত শাস্তি প্রদান করার জন্য আমি আহ্বান জানাচ্ছি।
কুমিল্লা জেলার চান্দিনা উপজেলা জামায়াতের আমীর মাওলানা আবুল বাশারসহ গ্রেফতারকৃত সবাইকে অবিলম্বে মুক্তি প্রদান করার জন্য আমি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানাচ্ছি।”

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন