ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বৃহস্পতিবার, ১২ ফেব্রুয়ারী, ২০১৫

শিবিরের ধর্মঘটে অচল রাবি ক্যাম্পাস : দফায় দফায় ককটেল বিস্ফোরণ

রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) ছাত্রশিবিরের ডাকে ধর্মঘটের প্রথম দিনে অচল হয়ে পরেছে ক্যাম্পাস। এদিকে ধর্মঘটের সমর্থনে ক্যাম্পাসের দফায় দফায় ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে।
বুধবার বেলা ১১টার সময় ক্যাম্পাসের কয়েকটি একাডেমিক ভবনে বিস্ফোরণ ঘটে। ফলে মুহূর্তেই ক্যাম্পাস ফাকা হয়ে যায় ।
জানা যায়, বেলা ১১টার সময় দ্বিতীয় বিজ্ঞান ভবনের পাশে হঠাৎ করে পর পর দুটি ককটেল বিস্ফোরণ ঘটে। এর কয়েক মিনিট পরেই শহীদুল্লাহ কলা ভবনের ভিতরে একটি বিকট আওয়াজের ককটেল বিস্ফোরণ ঘটে। এর কিছুক্ষণ পরেই রবীন্দ্র কলা ভবনের ৩য় তলায় একটি হাতবোমার বিস্ফোরণ ঘটে। পরপর ককটেল বিস্ফোরণ ঘটায় সাধারণ শিক্ষার্থীদের মাঝে আতঙ্ক ছড়িয়ে পরে। এসময় শিক্ষার্থীরা ছুটাছুটি করে পালাতে থাকে। ফলে মুহূর্তেই ফাকা হয়ে যায় পরো ক্যাম্পাস।
এদিকে ককটেল বিস্ফোরণের ঘটনায় বিশ্ববিদ্যালয়ের মমতাজ উদ্দিন কলা ভবনের সামনে থেকে শামীম নামে এক চায়ের দোকানিকে আটক করেছে মতিহার থানা পুলিশ।
মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন বলেন, আতঙ্ক ছড়ানোর জন্য সকাল থেকেই নাশকতার চেষ্টা করছে দুর্বৃত্তরা। দ্বিতীয় বিজ্ঞান ভবনের ছাদে ও পাশে, শহীদুল্লাহ কলা ভবনের সামনে এবং টুকিটাকি চত্বরে ককটেল বিস্ফোরণ হয়েছে। নাশকতাকারীদের কাউকে চিহ্নিত করা যায়নি। তবে ক্যাম্পাসের নিরপত্তা জোরদার করা হয়েছে।
এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর তারিকুল হাসানের সঙ্গে মুঠোফনে যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিভ করেননি।
উল্লেখ্য, ৬ ফেব্রুয়ারি রাবি শিবিরের তথ্য বিষয়ক সম্পাদক শাহাবুদ্দিনকে পুলিশ গুলি করে হত্যা ও দুই নেতার পায়ে গুলি করার প্রতিবাদে বুধবার ও বৃহস্পতিবার ক্যাম্পাসে ধর্মঘটের ডাক দিয়েছে বিশ^বিদ্যালয় শাখা ছাত্রশিবির।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন