ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বুধবার, ১৮ ফেব্রুয়ারী, ২০১৫

হাবিবুল্লাহকে আটকের পর আদালতে না তোলায় পরিবারে উদ্বেগ

১৭ ফেব্রুয়ারী ২০১৫: টাঙ্গাইলে গত ১৪/০২/১৫ তারিখ দিবাগত রাত ৩.০০ টার সময় যৌথবাহিনী কর্তৃক অন্যায়ভাবে আটকের পর মেধাবী ছাত্র মোঃ হাবিবুল্লাহকে আদালতে না তোলায় উদ্বেগ প্রকাশ ও তাকে আদালতে তোলার দাবী জানিয়ে বিবৃতি প্রদান করছি।
‘‘আমার সন্তান মোঃ হাবিবুল্লাহ কে ৩.০০ টায় আমার বোনের বাসা ডুবাইল, দেলদুয়ার, টাংগাইল থেকে আটক করে যৌথবাহিনী । কিন্তু নিয়ম থাকার পরও তাকে আজ আদালতে তোলা হয়নি। এ ব্যপারে পুলিশ কর্মকর্তাদের সাথে কথা বলার চেষ্টা করলেও তারা কোন কথা বলছে না। এতে আমরা উদ্বিগ্ন হয়ে পড়েছি। দেশের পরিস্থিতি বিবেচনায় আমরা তার জীবন নিয়ে শঙ্কাবোধ করছি। আমার জানা মতে, আমার সন্তান কোন ধরণের রাজনীতি বা কোন প্রকার অপরাধের সাথে জড়িত নয়। এর পরও আমার সন্তান যদি কোন অপরাধ করেও থাকে, তাহলে এর জন্য দেশের আইন মেনেই বিচার হওয়ার কথা। কিন্তু পুলিশ বেআইনিভাবেই আজ তাকে আদালতে হাজির করেনি। তাকে আদালতে না তোলায় আমাদের মনে সন্তানের জীবন নিয়ে শঙ্কা দেখা দিয়েছে। এ অবস্থায় আমরা সুবিচারের জন্য সরকার, পুলিশ ও সাংবাদিকের দৃষ্টি আকর্ষণ ও সার্বিক সহযোগিতা কামনা করছি। আশা করছি, আমার সন্তান মোঃ হাবিবুল্লাহ পুলিশের কাছে নিরাপদে আছে এবং অন্যায়ভাবে তার কোন নির্যাতন করা হবে না। আমার বিশ্বাস, সুবিচার হলে আমার নির্দোষ সন্তান নিরপরাধ প্রমানিত হবে এবং মুক্ত হয়ে তার পড়ালেখা চালিয়ে যেতে পারবে।’’ বিবৃতি প্রদানকারী গ্রেপ্তারকৃত মোঃ হাবিবুল্লাহ’র পিতা-মোঃ আব্দুল হাকিম করাতিপাড়া, বাসাইল, টাঙ্গাইল প্রেস বিজ্ঞপ্তি  ঢাকার নিউজের সৌজন্যে

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন