ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

মঙ্গলবার, ৩ ফেব্রুয়ারী, ২০১৫

হাসিনা একঘরে হয়ে মানুষ মেরে প্রতিশোধ নিচ্ছে: আবু বকর মোললা


জামায়াত নেতা ব্যারিস্টার আবু বকর মোললা প্রায় প্রতিদিন নিরীহ শিবির কর্মীদের ক্রস ফায়ার দিয়ে হত্যা নিয়ে গভীর উদবেগ আর নিন্দা জানিয়ে বলেছেন, একঘরে পাগল হয়ে রাব দিয়ে হাসিনা এখন নিরীহ জামায়াত শিবিরের কর্মীদের হত্যা করে রাজনৈতিক বদলা নিতে চায়। হাসিনার বিরুদ্ধে প্রতি ফোঁটা রক্ত আর লাশ কথা বলবে, এর কঠিন বিচার গ্রহন করবে। কোনভাবেই হাসিনা কে এসব হত্যাকাণ্ডের জন্য ছাড় দেবে না জনগন। 
হাসিনা একঘরে বন্ধুহীন হয়ে পড়েছে জানিয়ে মোললা জানান, তার প্রিয় বান্ধবী সুজাতা সিং গায়েব হয়ে গেছে, এক এক করে সব বন্ধু বান্ধবীরা তার সাথে মধুর সম্পর্ক ছিন্ন করে ফেলছে, হাসিনা একঘরে সম্পূর্ণ বন্ধুহীন হয়ে পড়েছে। 
আন্তর্জাতিক আদালতে হাসিনা আর তার মন্ত্রিদের বিরুদ্ধে তার নিজের করা মামলা নিয়ে তিনি বলেন, মামলার কাজ খুব ভালভাবে এগুচ্ছে, এর চুড়ান্ত বিচার বিশ্ববাসী অচিরেই দেখবে। 
বালির বাঁধের উপর খাঁড়া থাকা এ সরকারকে চরম খেসারত নিয়ে এ দেশ ছেড়ে পালাতে হবে বলে Europe জামায়াতের মুখপাত্র মোললা মন্তব্য করেন। 
তাঁর সাথে বিশেষ আলাপচারিতায় এসব জানা গেছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন