ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বৃহস্পতিবার, ১২ ফেব্রুয়ারী, ২০১৫

ফ্যাসিবাদী আওয়ামী সরকার দেশকে ব্যর্থতার দিকে ঠেলে দিচ্ছে-আব্দুল আজিজ

১২ ফেব্রুয়ারী ২০১৫: চট্টগ্রাম মহানগরী উত্তর শিবির নেতা আব্দুল আজিজ বলেন ফ্যাসিবাদী সরকার বিনা ভোটে নিজেদের জয়ী ঘোষণা করে দেশ কে অগণতন্ত্রের পথে নিয়ে যাচ্ছে। এ কাজে তারা কতিপয় ব্যানার সর্বস্ব দল দিয়ে তাদের বৈধ আখ্যা দিয়ে নিজেদের আখের গোছাতে উঠে পড়ে লেগেছে। কিন্তু দেশের অপরাপর বৃহৎ দল সমূহ জনগণের মৌলিক অধিকার,গণতন্ত্র,আইনের শাসন প্রতিষ্ঠার জন্য আন্দোলন শুরু করলে তা অন্যায়ভাবে দমন করতে অবৈধ সরকার র‌্যাব,বিজিবি,পুলিশ বাহিনীকে লেলিয়ে দিয়েছে। এতে করে পুলিশ বাহিনী রাষ্ট্রের আইন শৃঙ্খলা রক্ষার পরিবর্তে সরকারের অবৈধ আদেশ পালনে জনতার বুকে গুলি চালিয়ে প্রতিদিন মানুষ হত্যা করে চলেছে। সরকারের দেয়া নির্দেশনা অনুযায়ী তারা বিরোধী দলের অসংখ্য নেতা-কর্মী খুন ও রাজনীতিকদের মতো বক্তব্য দিয়ে তারা রাজনীতিতে জড়িয়ে পড়ছে। গণতন্ত্র হরণকারী আ’লীগ পুলিশের পাশাপাশি দলীয় কর্মীদের প্রকাশ্যে পেট্রোল বোমা,অস্ত্র হাতে মাঠে নামিয়ে দিয়ে এদেশের উপর জগদ্দল পাথরের ন্যায় চেপে বসেছে। সরকার বিরোধী চলমান আন্দোলন দমাতে ফ্যাসিবাদী আওয়ামী লীগ বন্দুক যুদ্ধের নামে মানুষ হত্যার মতো জঘণ্য অপকৌশলের আশ্রয় নিয়েছে। তাদের জঘন্য এসব কর্ম ফ্যাসিবাদের সেই পুরানো ঐতিহ্যকে স্মরণ করিয়ে দিচ্ছে। তাই তাদের এহেন দেশ বিরোধী কাজ আমাদের এ প্রিয় মাতৃভূমি বাংলাদেশকেই ব্যর্থতার দিকে ঠেলে দিচ্ছে।
২০ দলীয় জোটের ডাকা হরতাল ও অনির্দিষ্টকালের অবরোধের সমর্থনে চট্টগ্রাম মহানগরী উত্তর শিবির আয়োজিত মিছিলোত্তর সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। নগরীর দিদার মার্কেট থেকে শুরু হওয়া মিছিলে শিবির নেতা আতাউর শান্ত, জসিম উদ্দিন, রিয়াজ উদ্দীন,এ এইচ সুজন প্রমুখ নেতৃত্ব দেন। সমাবেশে বক্তারা অপশক্তির হাত থেকে মানুষের অধিকার,সুশাসন, গণতন্ত্র পুনরুদ্ধার করতে ফ্যাসিবাদী সরকারকে উৎখাত না করা পর্যন্ত আন্দোলন অব্যাহত থাকবে বলে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। হরতালের সমর্থনে চট্টগ্রামের বাকলিয়া, বহদ্দারহাট,চান্দগাঁও,বায়েজীদ,কোতোয়ালীসহ বিভিন্ন এলাকায় শিবির কর্মীরা মিছিল-পিকেটিং করেন। জোটের আহূত হরতাল শান্তিপূর্ণভাবে সফল করায় শিবির নেতৃবৃন্দ সকলকে ধন্যবাদ জানান। 
উৎসঃ ঢাকার নিউজ

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন