ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শুক্রবার, ২০ ফেব্রুয়ারী, ২০১৫

৩ দিনের সফরে মমতা এখন ঢাকায়

হযরত শাহজালাল বিমানবন্দরে মমতা বন্দোপাধ্যায়
ডেস্ক পিপোর্ট” বাংলাদেশ বার্তা: তিন দিনের সফরে বাংলাদেশে এরস পৌছেছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়। বৃহস্পতিবার রাত ৯টায় মমতাকে বহনকারী বিমানটি হযরত শাহজালাল বিমানবন্দরে অবতরণ করে। 
পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এবং ঢাকায় নিযুক্ত ভারতীয় হাইকমিশনার কঙ্গজ শরণ তাকে হযরত শাহজালাল বিমানবন্দরে অভ্যর্থনা জানান।  সেখান থেকে তিনি হোটেল সোনারগাঁওয়ের দিকে যান। সেখানে তার থাকার ব্যবস্থা করা হয়েছে।
নেতাজী সুভাষ চন্দ্র বসু বিমানবন্দর থেকে ঢাকার উদ্দেশ্যে যাত্রার মুহুর্তে মমতা বলেন, একুশে ফেব্রুয়ারীর ভাষা দিবসে বাংলাদেশে আসছেন এটা তার জন্য খুবই আবেগঘন একটি ব্যাপার। তিনি উল্লেখ করে আজ থেকে ১৭ বছর আগে তিনি বাংলাদেশে এসেছিলন। আর মুখ্যমন্ত্রী হওয়ার পর এটাই তার প্রথম ঢাকা সফর। 
মমতার তিন দিনের এই সফরে ভারতের সঙ্গে বিদ্যমান অনেক অমীমাংসিত বিষয় সমাধানের মুখ দেখবে বলে আশা করছে বাংলাদেশের পররাষ্ট্র দপ্তর। 
পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতার আনুষ্ঠানিক সফরসঙ্গীরা হলেন, নগর উন্নয়ন মন্ত্রী ফারহাদ হাকিম, পর্যটন মন্ত্রী ব্রাত্য বসু, দীপক অধিকারী এমপি(নায়ক দেব), অভিনেত্রী ও নির্মাতা মুনমুন সেন এমপি, মুখ্য সচিব সঞ্জয় মিত্র, ব্যক্তিগত সচিব রাজিব সিনহা, মুখ্যমন্ত্রীর সচিব গৌতম স্যানাল, নিরাপত্তা পরিচালক শ্রী বীরেন্দ্র, ডব্লিউআইডিসির ব্যবস্থাপনা পরিচালক কৃষ্ণ গুপ্ত, মুখ্যমন্ত্রীর কার্যালয়ের ব্যক্তিগত সচিব, কুসুম কুমার দ্বিবেদী, মুখ্যমন্ত্রীর কার্যালয়ের ব্যক্তিগত সচিব স্বরূপ গোস্বামী, অভিনেতা প্রসেনজিৎ চট্টপাধ্যায়, পরিচালক গৌতম ঘোষ, সুবোধ সরকার, কল্যাণী কাজী, শিল্পী নচিকেতা চক্রবর্তী, অরিন্দম শীল। 



কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন