ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বুধবার, ১১ ফেব্রুয়ারী, ২০১৫

রাবিতে বুধবার ও বৃহস্পতিবার শিবিরের ধর্মঘট


১০ ফেব্রুয়ারী ২০১৫: রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের ডাকা অনির্দিষ্টকালের ধর্মঘটের মাঝেই এবার ধর্মঘট ডাক দিয়েছে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রশিবির। মঙ্গলবার বেলা ১২টায় বিশ্ববিদ্যালয় ছাত্রশিবিরের প্রচার সম্পাদক ফরহাদ রেজা স্বাক্ষরিত প্রেসবিজ্ঞপ্তিতে বুধবার ও বৃহস্পতিবার ক্যাম্পাসে এই ধর্মঘটের ডাক দেয়া হয়। এরআগে গত শনিবার থেকে দলীয় সাধারণ সম্পাদককে গ্রেপ্তারের প্রতিবাদে ক্যাম্পাসে অনির্দিষ্টাকালের ধর্মঘট পালন করছে বিশ্ববিদ্যালয় ছাত্রদল।
ছাত্রশিবিরের প্রেসবিজ্ঞপ্তিতে বলা হয়, গত বৃহস্পতিবার রাতে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ও শিবির নেতা শাহাবুদ্দিনকে ‘গুলি করে হত্যা’ ও অপর দুই শিবির নেতা মফিজুর রহমান এবং হাবিবুর রহমানকে আটক করে ‘নির্যাতনের’ প্রতিবাদে এবং জড়িত পুলিশ সদস্যদের বিচারের আওতায় আনাসহ ছয় দফা দাবিতে বুধ ও বৃহস্পতিবার ছাত্র ধর্মঘটের আহ্বান করা হলো।
তাদের অন্য দাবিগুলোর মধ্যে রয়েছে আবাসিক হলসমূহ তল্লাশি করে অবৈধ অস্ত্র উদ্ধার এবং অস্ত্র রাখার অপরাধে দোষীদের আইনের আওতায় আনা, আবাসিক হলে অবস্থানরত বহিরাগতদের উচ্ছেদ করে বৈধদের থাকার ব্যবস্থা করা, ক্যাম্পাস ও হলে সব ছাত্র সংগঠনের সহঅবস্থান নিশ্চিত, ক্যাম্পাসে সাধারণ ছাত্র-ছাত্রীদের নিরাপত্তা নিশ্চিত এবং আবাসিক হলের হলের ডাইনিং-ক্যান্টিন খুলে দেয়ার পাশাপাশি খাবারে ভর্তুকী বাড়ানো।
উৎসঃ ঢাকার নিউজ

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন