ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

রবিবার, ৮ ফেব্রুয়ারী, ২০১৫

অবরোধে ক্ষতি ৭৫ হাজার কোটি টাকা: এফবিসিসিআই

০৮ ফেব্রুয়ারী ২০১৫: চলমান অবরোধ-হরতালে এ পর্যন্ত ব্যবসায়িক খাতে ৭৫ হাজার কোটি টাকা ক্ষতি হয়েছে বলে দাবি করেছে ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআই। রোববার মতিঝিলে প্রতিকী মাননবন্ধনে সংগঠনটি এ দাবি করে। কর্মসূচিতে স্মারকলিপি পড়েন এফবিসিসিআইর সভাপতি কাজী আকরাম উদ্দিন। দেশের বর্তমান হিংসাত্মক ও ধ্বংসাত্মক রাজনৈতিক কার্যক্রম বন্ধে সুষ্ঠু গণতান্ত্রিক রীতিনীতি অনুসরণ করতে রাজনৈতিক দলগুলোকে আহ্বান জানান ব্যবসায়ীরা।
কাজী আকরাম উদ্দিন আহমেদ বলেন, বিদ্যমান পরিস্থিতি আর চলতে দেয়া যায় না। ব্যবসায়ীদের পিঠ দেওয়ালে ঠেকে গেছে। এ পরিস্থিতি থেকে উত্তোরণের জন্য অবিলম্বে উদ্যোগ গ্রহণ করুন। এ অবস্থা চলতে থাকলে অবিলম্বে আইন করে হরতাল-অবরোধ সম্পূণরূপে নিষিদ্ধ করতে হবে। এফবিসিসিআইয়ের আহ্বানে রাজধানী ঢাকাসহ গোটা দেশের ব্যবসায়ীরা মানববন্ধন কর্মসূচি পালন করেন।
উৎসঃ ঢাকার নিউজ

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন