ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শুক্রবার, ১৩ ফেব্রুয়ারী, ২০১৫

মিঠাপুকুর উপজেলা চেয়ারম্যানকে ফিরিয়ে দিন'

রংপুর মিঠাপুকুর উপজেলার ভাইস-চেয়ারম্যান আব্দুল বাসেত মারজানসহ আটকের পর গুমকৃত সকলকে পরিবারের কাছে ফিরিয়ে দেওয়ার আহবান জানিয়েছেন জামায়াতে ভারপ্রাপ্ত আমীর মকবুল আহম্মেদ ও ভারপ্রাপ্ত সেক্রটারী জেনারেল ডা: শফিকুর রহমান।
বৃহস্পতিবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তারা এ আহবান জানান।
তারা বলেন, প্রায় ১৪ দিন আগে রংপুর মিঠাপুকুর উপজেলার নির্বাচিত ভাইস-চেয়ারম্যান আব্দুল বাসেত মারজানকে রাজধানির মোহাম্মদপুর আত্মীয়র বাসা থেকে আটক করা হয়।
এবং ২৭ দিন যাবত আল আমিন, বিউটি বেগম ও মৌসুমিকে তাদের বাড়ি মিঠাপুকুর থেকে গ্রেফতার করে ডিবি পুলিশ। আজ পর্যন্ত তাদের কোন খবর পরিবারকে জানায়নি পুলিশ।
তার আরোও বলেন, আটককৃতরা যদি কোন আপরাধ করে থাকে তাহলে তাদেরকে আদালতে হাজির করেন।
তারা বলেন, সরকার যৌথবাহিনীর দ্বারা যা করছে, তা মানবতাবিরোধী অপরাধ। সরকার ক্ষমতার মহে আন্ধ হয়ে বিরোধী নেতাকর্মী গেফতার ও ক্রসফায়ারের নামে সাধারণ মানুষকে হত্যা করা হচ্ছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন