ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

রবিবার, ৮ ফেব্রুয়ারী, ২০১৫

হরতালের সর্মথনে সিরাজগঞ্জে শিবিরের মিছিল

০৮ ফেব্রুয়ারী ২০১৫: নির্বিচারে নেতাকর্মীদের হত্যা, গুম, গুলি, বাড়িঘর ভাংচুর ও গণগ্রেপ্তারের প্রতিবাদে এবং রাষ্ট্রীয় সন্ত্রাস বন্ধের দাবীতে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির এর ডাকা রবিবারের হরতালের সর্মথনে সিরাজগঞ্জ শহরে বিক্ষোভ মিছিল করেছে ছাত্রশিবির সিরাজগঞ্জ শহর শাখা।
রবিবার সকাল সাড়ে ১০টার দিকে শহর শিবিরের সেক্রেটারী মোঃ ময়নুল হক মনির নেতৃত্বে মিছিলটি শহরের কালিবাড়ি বাজার থেকে বের হয়ে এস বি ফজলুল হক রোড প্রদক্ষিণ করে গৌরিয়ারবার স্কুলের সামনে গিয়ে শেষ হয়।
মিছিলে আরো উপস্থিত ছিলেন শহর শিবিরের অফিস সম্পাদক মোঃ মানজুরুল হক, এইচআরডি সম্পাদক জাহিদুল ইসলাম, সিরাজগঞ্জ সরকারি কলেজ সভাপতি তাত্তহীদুল ইসলাম সহ অন্যান্য নেতৃবৃন্দ।
মিছিল থেকে শিবির নেতাদের হত্যার প্রতিবাদে সরকার বিরোধী বিভিন্ন শ্লোগান দেয়।
উৎসঃ ঢাকার নিউজ-রাসেল মাহমুদ সিরাজগঞ্জ

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন