ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শুক্রবার, ১৩ ফেব্রুয়ারী, ২০১৫

চূড়ান্ত বিজয়ের জন্য সর্বোচ্চ ত্যাগের মানষিকতা নিয়ে প্রতিরোধ আন্দোলন চালিয়ে যেতে হবে-নুরুল ইসলাম বুলবুল

১৩ ফেব্রুয়ারী ২০১৫: বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের সাবেক কেন্দ্রীয় সভাপতি নুরুল ইসলাম বুলবুল বলেছেন, গণতন্ত্রের মুক্তির জন্য দেশে গণআন্দোলনের দাবানল ছড়িয়ে পড়েছে। একই সাথে অবৈধ সরকারের নির্মমতা ও ষড়যন্ত্রও বৃদ্ধি পেয়েছে। তাই চূড়ান্ত বিজয়ের জন্য সর্বোচ্চ ত্যাগের মানষিকতা নিয়ে প্রতিরোধ আন্দোলন চালিয়ে যেতে হবে।
তিনি আজ বিকাল ৩টায় রাজধানীর এক মিলনায়তনে ছাত্রশিবির আয়োজিত ঢাকাস্থ দায়িত্বশীলদের সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। সেক্রেটারী জেনারেল আতিকুর রহমানের পরিচালনায় সমাবেশে কেন্দ্রীয় দপ্তর সম্পাদক নাভিদ আনোয়ারসহ বিভিন্ন শাখার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
তিনি বলেন, জনগণ এই অবৈধ সরকারের রাহুগ্রাস থেকে মুক্তি চাইলেও তারা কাপুরুষচিত ভাবে রাষ্ট্রীয় সন্ত্রাসের মাধ্যমে ক্ষমতায় টিকে থাকতে চাইছে। সরকারের মন্ত্রী-এমপি এবং প্রশাসনের উচ্চপদস্থ কিছু অতি-উৎসাহী কর্মকর্তার উষ্কানি ও নির্দেশে প্রতিদিনই বিচার বহির্ভূত হত্যাকান্ডের শিকার হয়ে জীবন দিচ্ছে জামায়াত ও ছাত্রশিবিরসহ বিরোধী দলের নেতা-কর্মীরা। সাধারণ মানুষও এই নির্বিচার হত্যাকান্ড থেকে রেহাই পাচ্ছে না। যা ছাত্রজনতার হৃদয়ের ক্ষতকে আরও বাড়িয়ে দিচ্ছে। অবৈধ সরকারের প্রতিটি নির্মমতা ও অগণতান্ত্রিক আচরণের হিসেব কড়ায়-গন্ডায় আদায় করবে এদেশের মুক্তিকামী ছাত্রজনতা।
তিনি আরও বলেন, বাংলাদেশের স্বাধীনতা-সার্বভৌমত্ব, গণতন্ত্র ও ইসলামকে রক্ষা করতে হলে অবৈধ আওয়ামী সরকারের পতন ঘটানোর কোন বিকল্প নেই। চলমান আন্দোলন এখন আর কোন দলের মধ্যে সীমাবদ্ধ নেই বরং তা সর্বস্তরের জনতার আন্দোলনে পরিণত হয়েছে। হত্যা,গুম, নির্যাতন, হামলা, মামলা চালিয়ে মুক্তিকামী জনতাকে দমন করতে পারবেনা সরকার। সুতরাং বিজয় আসন্ন। দেশ ও ইসলাম প্রিয় জনগণ অবৈধ সরকারের কবল থেকে মুক্তির জন্য প্রহর গুনছে। ছাত্রশিবির নেতাকর্মীরা সর্বোচ্চ ত্যাগের বিনিময়ে বাতিলের মোকাবেলা করে যাচ্ছে যা জাতিকে আশান্বিত করেছে। আর পিছনে ফেরার সুযোগ নেই। জাতির মুক্তির জন্য ছাত্রশিবির নেতাকর্মীদেরকেই অগ্রণী ভূমিকা পালন করতে হবে। চলমান মু্িক্তর আন্দোলনকে চূড়ান্ত সফলতায় নিয়ে যেতে সর্বোচ্চ ত্যাগের মানষিকতা নিয়ে ময়দানে প্রতিরোধ আন্দোলন চালিয়ে যেতে হবে। উৎসঃঢাকার নিউজ

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন