ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

রবিবার, ৮ ফেব্রুয়ারী, ২০১৫

মির্জাপুরে বিএনপির মিছিলে পুলিশের বাধা প্রদান

০৮ ফেব্রুয়ারী ২০১৫: টাঙ্গাইলের মির্জাপুরে হরতালের সমর্থনে বিএনপি'র মিছিলে পুলিশের বাধা প্রদান। দেশব্যাপী বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের ডাকা ৭২ ঘন্টার হরতাল পালিত হচ্ছে। আজ সকালে স্থানীয় বিএনপি এবং বিভিন্ন অঙ্গ-সঙ্গঠনের নেতা-কর্মীদের অংশগ্রহণে মিছিল অনুষ্ঠিত হয়।
রবিবার সকাল ১১টায় মির্জাপুর উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি- আবুল কালাম আজাদ সিদ্দিকীর নেতৃত্বে তার বাসভবন থেকে মিছিল বের হয়। মিছিলটি স্থানীয় রেলগেইট মোড় এলাকা প্রদক্ষিণ করে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে প্রবেশ করতে গেলে পুলিশ বাধা দেয়।
পরে, মিছিলটি শান্তিপুর্ণভাবে মির্জাপুরের বংশাই রোডের স্থানীয় বিএনপি কার্যালয়ে গিয়ে শেষ হয়। সেখানে সংক্ষিপ্ত বক্তব্য প্রদানের মধ্য দিয়ে সমাপ্তি ঘটে।
এসময় আরও উপস্থিত ছিলেন; মির্জাপুর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক- তারিকুল ইসলাম নয়া, মির্জাপুর পৌর বিএনপির সভাপতি- হযরত আলী মিঞ্চা, সাধারণ সম্পাদক- জুলহাস মিয়া, মির্জাপুর উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক- শফিকুল ইসলাম ফরিদ এবং উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি- আজিজ রেজা প্রমুখ।
 উৎসঃ ঢাকার নিউজ- আরাফাত ইসলাম,(মির্জাপুর) টাঙ্গাইল

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন