ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বুধবার, ১১ ফেব্রুয়ারী, ২০১৫

সদ্যবিবাহিতা যাত্রাবাড়ীর শেফালী কান্না করছে তার স্বামী রাসেল এর জন্যে! কাঁদুক, ব্যপার না এসব!


সদ্যবিবাহিতা যাত্রাবাড়ীর শেফালী কান্না করছে তার স্বামী রাসেল এর জন্যে! কাঁদুক, ব্যপার না এসব!
রাসেলের কাছে ৫০,০০০ টাকা চাওয়া হয়েছিল, যা দিতে ব্যর্থ হওয়ায় হত্যা মামলায় ফাঁসানো হয়! জামিনে থাকা আসামীকে শুট টু কিল ম্যাথডে ক্লিন কিল করা হলো! 
আমাদের বাবা-চাচারা খবরের কাগজে টিভিযন্ত্র দেখে টিভি কিনেছিলেন! আমরা টিভি আর খবরের কাগজে মোবাইল দেখে দেখে স্বপ্নের মোবাইল হাতে নিয়েছি!
এই আমরাই খবরের কাগজ, টিভি আর 3G নেট এ মোবাইলে ক্রসফায়ার, বিকৃতলাশ, গুম, হত্যা এই শব্দগুলোকে মোয়া বানিয়ে রেখে গেলাম আমাদের সন্তানদের জন্যে! বাকিটা ঘটমান ইতিহাস!
শেফালীর ক্যামেরাকে আড়াল করা মুখে ক'ফোটা পানি আর অসহনীয় বাস্তবতা আপনাকে/আমাকে এই চৌকোন jpeg ফাইল দেখে অনুমান করার চেষ্টা না করলেও হবে, এই কাজটা নাহয় আমাদের অনুজদের জন্যে রেখে যাই!
আকুতি

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন