ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বুধবার, ১১ ফেব্রুয়ারী, ২০১৫

শহীদ স্বামীকে লক্ষ্য করে আমিনা কুতুবের চিঠিঃ

"এই চিঠি তোমার জন্য। হ্যাঁ, আমি তোমার কাছেই এই গভীর রাতে লিখছি...... মনে আছে আমার কথা, আমাকে ছেড়ে তুমি চলে গেছ, আর ফিরে আসনি। আমার এ লেখা তোমার কাছে এমন চিঠি যা তুমি কখনোই দেখবেনা, কখনোই তুমি তা পড়বেনা... আর কোনদিন তুমি তার উত্তরও দেবেনা। এতসব জানার পরেও আমি তোমাকে লিখছি...... আমার অশ্রুর বাঁধ ভেঙ্গে যাওয়ার পরেও আমি লিখছি।
জানি তুমি ফিরে আসার জন্য এবারে চলে যাওনি... আমার মন বলেছিল তুমি আর ফিরে আসবেনা। কিন্তু জালিমেরা আমার সাথে শেষ কথা বলার সুযোগও তোমাকে দেয়নি। আমি জানি তুমি এখন তোমার সেই ঘরের মাঝে বসে আছ, যেখানে থাকার জন্য আমাকে কত স্বপ্ন দেখাতে, আর নিজে কত সংগ্রাম করতে।
আমার চিঠি লেখা সেই জন্য। তোমাকে কি এমন সফলতার জন্য স্বাগত জানাতে হবেনা? আমি লিখছি কেন জান? অনেক কষ্টের পথ পাড়ি দিয়ে, অনেক বেদনা সয়ে সয়ে, আমার এই মাথাটা আবার তোমার কোলে রাখতে চাই...... আমার এই চিঠিটা অশ্রুভেজা বলে যদি না পড়তে পার, আমাকে ক্ষমা করে দিয়ো। তোমার কাছে হেঁটে হেঁটে যাওয়ার জন্য আমাকে একা ফেলে গেছ তো, তাই একটু কানছি... এ কান্না বিরহ ব্যথায়, এ কান্না তোমাকে পাবার আশায়......"

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন