ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বৃহস্পতিবার, ১২ ফেব্রুয়ারী, ২০১৫

পেট্রোল বোমাসহ আ’লীগ নেতার গাড়ী জব্দ

নরসিংদীতে নাশকতা করার পুর্বে পেট্রোলবোমাসহ জব্দ করা হয়েছে এক আওয়ামী লীগ নেতার পিকাপ ভ্যান।
মঙ্গলবার রাতে ঢাকা-সিলেট মহা-সড়কের শিলমান্দীতে পেট্রোলবোমা নিয়ে নাশকতা করার সময় জনতার হাতে ধাওয়া খেয়ে পালিয়ে যায় নাশকতাকারীরা।
পরে নাশকতা কারীদের ব্যবহ্নত পিকাপভ্যানটি পুলিশ জব্দ করেছে। পিকাপভ্যান থেকে ২টি পেট্রোলবোমা ও পেট্রোল, সলতে, বোতলসহ বোমা তৈরীর সরঞ্জাম উদ্ধার করেছে পুলিশ। খোঁজ নিয়ে জানাযায় নাশকতা কাজে ব্যবহ্নত
পিকাপভ্যানটির মালিক শিলমান্দী ইউনিয়ন কৃষকলীগের সভাপতি ফারুকের। নাশকতা কাজে ব্যবহারের সময় ব্যবহৃত
পিকাপভ্যান ও পেট্রোলবোমা জব্দের বিষয়টি নিশ্চিত করেছেন নরসিংদী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কে এম আবুল কাশেম।
পেট্রোলবোমাসহ আ’লীগ নেতার গাড়ী জব্দ হওয়ার পর নরসিংদী জেলা বিএনপির সভাপতি খায়রুল কবির খোকন বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় টিকে থাকার জন্য সারাদেশে রাতের আধারে বোমা মেরে মানুষ হত্যা করে চলেছে। আর সেই হত্যার দায়ভার বিএনপির কাঁধে চাপিয়ে নেতাকর্মীদের গ্রেফতার করে নির্যাতন চালাচ্ছে।
সারাদেশে রাতের আধারে বাসে পেট্রোলবোমা মেরে মানুষকে পুড়িয়ে মারার ঘটনার জন্য সরকার দলীয় লোকজন জড়িত। তার প্রমান সারাদেশে আওয়ামী লীগ নেতাকর্মীদের বাড়ী, গাড়ী ও দলীয় কার্যালয় থেকেই পুলিশ পেট্রোলবোমা উদ্ধার করছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন