ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

রবিবার, ১ মার্চ, ২০১৫

ঢাকা আইনজীবী সমিতির নির্বাচনে বিজয়ীদের জামায়াতের অভিনন্দন


ঢাকা আইনজীবী সমিতির নির্বাচনে যারা বিজয়ী হয়েছেন তাদের আন্তরিকভাবে অভিনন্দন জানিয়ে জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত সেক্রেটারি জেনারেল ডা. শফিকুর রহমান গতকাল শনিবার বিবৃতি দিয়েছেন। 
বিবৃতিতে তিনি বলেন, তাদের এ বিজয় গণতন্ত্র ও ইসলামী মূল্যবোধের বিজয়। দেশের আইনজীবী সমাজ দেশের গণতান্ত্রিক আন্দোলনে সব সময়ই গৌরবজনক ভূমিকা পালন করে আসছে। গণতন্ত্র ও আইনের শাসন প্রতিষ্ঠার উদ্দেশ্যেই ঢাকা আইনজীবী সমিতির নির্বাচনে আইনজীবীগণ জাতীয়তাবাদী ও ইসলামী মূল্যবোধে বিশ্বাসী প্যানেলকে বিপুল ভোটে বিজয়ী করেছেন। 
তিনি আশা প্রকাশ করেন, ঢাকা আইনজীবী সমিতির নির্বাচনে যারা জয়লাভ করেছেন তারা গণতন্ত্র ও আইনের শাসন প্রতিষ্ঠার লক্ষ্যে চলমান গণতান্ত্রিক আন্দোলনে আপোষহীন ভূমিকা পালন করে আইনজীবী সমাজের ঐতিহ্য ও গৌরব রক্ষা করবেন। 
ঢাকা আইনজীবী সমিতির নির্বাচনে যারা বিজয়ী হয়েছেন তাদেরকে দেশ ও জাতির স্বার্থে যথার্থ ভূমিকা পালনের তাওফিক দান করার জন্য তিনি আল্লাহর কাছে দোয়া করেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন