ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শুক্রবার, ৬ মার্চ, ২০১৫

সাংবাদিকের হাত-পা ভেঙ্গে দিল ছাত্রলীগ

দৈনিক ফেনীর সময়’ পত্রিকার সহ-সম্পাদক রাশেদুল হাসানকে কুপিয়ে ও পিটিয়ে হাত-পা ভেঙে দিয়েছে ছাত্রলীগ-যুবলীগের সন্ত্রাসীরা।
শুক্রবার বেলা ১১টার দিকে সদর উপজেলার মোটবী ইউনিয়নের লস্করহাটে এ ঘটনা ঘটে।
আহত রাশেদ অনলাইন নিউজ পোর্টাল ‘নতুন ফেনী’র সম্পাদক ও স্থানীয় মোটবী ইউনিয়ন পরিষদ তথ্য সেবা কেন্দ্রের উদ্যোক্তা। ২০০১ সালে একই কায়দায় সাংবাদিক টিপু সুলতানের ওপর হামলা করা হয়।
প্রত্যক্ষদর্শীরা জানান, সাংবাদিক রাশেদ ইউনিয়ন পরিষদের তথ্য সেবা কেন্দ্রে কাজ করছিলেন। এ সময় লোকমান, মিন্টুসহ ৮-১০ জন ছাত্রলীগ-যুবলীগ নেতাকর্মী তাকে জোরপূর্বক ট্যাক্সিতে তুলে মোটবী শাহাপুর স্বপ্ন সেতু সংলগ্ন স্থানে নিয়ে যায়। সেখানে তাকে লোহার রড ও ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি পিটিয়ে কুপিয়ে হাত-পা ভেঙে দেয়। একপর্যায়ে তারা তাকে মৃত ভেবে রাস্তার পাশে ফেলে রেখে চলে যায়।
পরে আশপাশের লোকজন রাশেদকে উদ্ধার করে ফেনী সদর হাসপাতালে ভর্তি করে। অবস্থা আশঙ্কাজনক দেখে কর্তব্যরত চিকিৎসকরা চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।
Facebook

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন