ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শুক্রবার, ৬ মার্চ, ২০১৫

জনকন্ঠ সাংবাদিককে কুপিয়ে জখম

ঢাকার নিউজ-০৬ মার্চ ২০১৫: দৈনিক জনকন্ঠের লালমনিরহাট প্রতিনিধি জাহাঙ্গীর আলম শাহিনকে (৪০) কুপিয়ে গুরুতর জখম করেছে দুর্বৃত্তরা।
শুক্রবার সন্ধ্যায় সদর উপজেলার মোঘলহাট ইউনিয়নের ম্যাগারাম এলাকায় এ হামলা চালায় দুর্বৃত্তরা। আহত সাংবাদিক জাহাঙ্গীর আলম শাহিন লালমনিরহাট পৌরসভার ইমামগঞ্জের বাসিন্দা।
লালমনিরহাট প্রেসক্লাবের সাধারন সম্পাদক আহমেদুর রহমান মুকুল জানান, পেশাগত দায়িত্ব পালন করতে দুপুরের দিকে ওই এলাকায় যায় শাহিন। এ সময় দুর্বৃত্তরা তার উপর চড়াও হয়ে বিতর্কে লিপ্ত হয়। এর এক পর্যায়ে দুর্বৃত্তরা তার গলায় ছুরি চালিয়ে পালিয়ে যায়।
স্থানীয়রা তাকে আশংকাজনক অবস্থায় উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করে। এ রিপোর্ট লিখা পর্যন্ত তিনি অজ্ঞান রয়েছেন।

লালমনিরহাট সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএইচএম মাহফুজার রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থলে অফিসার পাঠানো হয়েছে।
লালমনিরহাট প্রতিনিধি

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন