ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শুক্রবার, ৬ মার্চ, ২০১৫

অংশগ্রহণমূলক রাজনৈতিক প্রক্রিয়া নিশ্চিত করার পদক্ষেপ নিন : ব্রিটিশ পররাষ্ট্রমন্ত্রী

05 Mar, 2015 ব্রিটিশ পররাষ্ট্রমন্ত্রী হুগো সোয়ার বাংলাদেশে উত্তেজনা প্রশমনে এবং একটি অন্তর্ভূক্তিমূলক ও অংশগ্রহণমূলক রাজনৈতিক প্রক্রিয়া নিশ্চিত করার জন্য প্রয়োজনীয় পদক্ষেপ নিতে সবার প্রতি আহ্বান জানিয়েছেন।
আজ বৃহস্পতিবার দেয়া এক বিবৃতিতে তিনি বলেন, বাংলাদেশের দীর্ঘদিনের ঘনিষ্ঠ বন্ধু ব্রিটেন। বিগত ৬০ দিনের সহিংসতা ও অস্থিরতায় বাংলাদেশের অগণিত মানুষের জীবিকা, শিক্ষা ও নিরাপত্তায় বিঘœ সৃষ্টি করেছে। এটা খুবই দু:খজনক। গণতান্ত্রিক বাংলাদেশে এর কোনো স্থান নেই।
ব্রিটিশ পররাষ্ট্রমন্ত্রী সহিংসতা বন্ধের জন্য বাংলাদেশের সব রাজনৈতিক দল ও সরকারকে আস্থা বর্ধক পদক্ষেপ নেয়ার আহ্বান জানিয়েছেন।

উৎসঃ নয়া দিগন্ত

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন