ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বুধবার, ৪ মার্চ, ২০১৫

দেশে জঙ্গি রয়েছে পশ্চিমাদের এটা বোঝাতেই অভিজিৎ হত্যা : খোকা

নিউ ইয়র্ক থেকে: বাংলাদেশে জঙ্গি রয়েছে পশ্চিমাদের এটা বোঝানোর জন্যই সংখ্যালঘু এবং ইসলাম বিদ্বেষী অভিজিৎ রায়কে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। এ হত্যাকান্ডে ছাত্রলীগ ও যুবলীগের গুন্ডা-পান্ডারাই জড়িত। যারা বিশ্বজিৎকে হত্যা করেছিল, তারাই অভিজিৎ রায়কে খুন করেছে।
নিউ ইয়র্কের জ্যাকসন হাইটেসের একটি রেস্তোরাঁয় যুবদল আয়োজিত এক প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্যে বিএনপির ভাইস প্রেসিডেন্ট ও ঢাকার সাবেক মেয়র সাদেক হোসেন খোকা এসব কথা বলেন।
খোকা বলেন, সরকার শুধুমাত্র ক্ষমতায় টিকে থাকার জন্য বিচার বিভাগকে হাতিয়ার হিসাবে ব্যবহার করছে। স্বৈরাচারি শেখ হাসিনা সরকার বেগম খালেদা জিয়াকে গ্রেফতার করার জন্য বাংলাদেশের আদালতকে ব্যবহার করে তাঁর গুলশানের কার্যালয় তল্লাসী করার আদেশ নিয়েছেন। ইয়াহিয়ার শাসনামলেও আমরা এমন আইন দেখিনি। দু:র্ভাগ্য বাংলাদেশের মানুষকে আজ এটাও দেখতে হলো।
তিনি আরো বলেন, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী এবং বর্তমানে ১৪ দল নেতা মোহাম্মদ নাসিমের নির্দেশেই শেখ হাসিনার সরকার মুক্তমনার ব্লগার অভিজিৎ রায়ের নৃশংস হত্যাকান্ড ঘটিয়েছে। মোহাম্মদ নাসিম যখন স্বরাষ্ট্রমন্ত্রী ছিলেন তখন তিনি চিহ্নিত সন্ত্রাসী এবং সর্বহারাদের সাথে আপোষ করে তাদের জেলখানা থেকে ছেড়ে দিয়েছিলেন। তাদের সাথেই মোহাম্মদ নাসিমের যোগাযোগ ছিলো। নাসিমের নির্দেশেই সেই সব দুষ্কৃতিকারী ও সন্ত্রাসীদের মাধ্যমে অভিজিৎকে খুন করে বর্তমান আন্দোলনকে ভিন্নভাতে প্রবাহিত ষড়যন্ত্র করছে সরকার।
জিল্লুর রহমান জিল্লু বলেন, শেখ হাসিনা সরকারের দু:শাসনে শুধু বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া নন সারা বাংলাদেশটাই আজ অবরুদ্ধ। প্রিয় জন্মভূমি জেলখানায় পরিণত হয়েছে। তিনি মুক্তমনার ব্লাগার অভিজিৎ হত্যাকান্ড সম্পর্কে বলেন, যার বিশ্বজিৎকে হত্যা করেছে তারাই অভিজিৎকেও হত্যা করেছে। সঠিক তদন্ত করে প্রকৃত আসামীদের খুঁজে বের করলেই বোঝা যাবে কারা অভিজিৎ রায়ের খুনি।
যুক্তরাষ্ট্র যুবদলের সাধারণ সম্পাদক আবু সাঈদ আহমেদের সভাপতিত্বে এবং রেজাউল আজাদ ভুইয়া ও শেখ হায়দার আলীর পরিচালনায় প্রতিবাদ সভায় বিশেষ অতিথি ছিলেন যুক্তরাষ্ট্র বিএনপির সাবেক সাধারণ সম্পাদক জিল্লুর রহমান জিল্লু, ঢাকা মহানগর মহিলা দলের সাধারণ সম্পাদিকা ফরিদা ইয়াসমিন, যুবদলের সহ সভাপতি আহবাব চৌধুরী খোকন, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সারোয়ার খান বাবু, যুক্তরাষ্ট্র বিএনপির সাবেক সহ সভাপতি আব্দুল কুদ্দুস, যুক্তরাষ্ট্র বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন, গিয়াস উদ্দিন, সালেহ আহমেদ মানিক, কানেকটিকাট বিএনপির সভাপতি এম এ বাসিত, বিএনপি নেতা আবু সুফিয়ান, জাতীয়তাবাদী ফোরামের সাবেক সভাপতি রাফেল তালুকদার, বিএনপি নেতা জাফর তালুকদার, এবাদ চৌধুরী ও আবুল হাশেম শাহদাত।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন শামীম মাহমুদ, সোয়েব চৌধুরী, জাহিদ খান, কাজী আমিনুল হক স্বপন, আফরোজা বেগম রোজি, হামিদুর রহমান হামিদ, মজিবুর রহমান, মাসুক আহমেদ, ইকবাল হায়দার, ফয়েজ আহমেদ চৌধুরী প্রমুখ।
সভাপতির বক্তব্যে আবু সাইদ আহমেদ এই বৈরী আবহায়ায় উপস্থিত হয়ে অনুষ্ঠানকে সফল এবং স্বার্থক করার জন্য সবাইকে ধন্যবাদ জানিয়ে বলেন, আজকে ফ্যাসিস্ট শেখ হাসিনা ক্ষমতায় থাকার জন্য শুধু রাস্তায় নয় ঘরে ঢুকে বিএনপির নেতাকর্মীদের হত্যা করছে। যুব লীগ এবং ছাত্রলীগের গুন্ডা এবং সন্ত্রাসীরা পুলিশ এবং র‌্যাবের পোশাক পরে এ সব হত্যাকান্ড চালাচ্ছে।
বিডি২৪লাইভডটকম

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন